জনকল্যাণে নিবেদিত ব্যক্তিকে নির্বাচিত করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত ব্যক্তিকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’।

একই সঙ্গে অর্থ, প্ররোচনা ও আবেগের বশবর্তী হয়ে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও দুর্নীতিতে জড়িত ব্যক্তিকে ভোট না দেওয়ারও আহ্বান জানানো হয়।

রোববার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন সুজনের কর্মকর্তারা। ভোটারদের পাশাপাশি প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলা, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতিও তারা দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দীলিপ সরকার। বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীদের হলফনামায় তাদের শিক্ষাগত যোগ্যতা, আয়ের উৎস, ঋণখেলাপি ও মামলায় জড়িত থাকার বিষয়টি বিস্তারিত তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুজনের কেন্দ্রীয় সহযোগী সমন্বয়ক সানজিদা হক, জেলা সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, সহ-সাধারণ সম্পাদক এস এম এইচ টিটু, আঞ্চলিক সমন্বয়ক মশিকুল ইসলাম শিমুল।

এর আগে এ সব দাবিতে তারা নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেন।