জবিতে ফুটবলে চ্যাম্পিয়ন পদার্থবিজ্ঞান বিভাগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) তৃতীয় আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে পদার্থবিজ্ঞান বিভাগ। রানার আপ হয়েছে ফিন্যান্স বিভাগ।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে প্রতিযোগিতা ২৪ অক্টোবর শুরু হয়। এবার ৩২টি বিভাগের মধ্যে নক আউটভিত্তিতে খেলা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবন প্রাঙ্গণে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিযোগিতায় পদার্থবিজ্ঞান বিভাগের আব্দুল্লাহ তারেক সিফাত সেরা খেলোয়াড়, কাজচাই মারমা সেরা গোলদাতা এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সারোয়ার সেরা গোলকিপার মনোনীত হন। বিজয়ী ও রানার আপদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় জাকারিয়া পিন্টু ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহা. আলী নূর।

বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া উপ-কমিটির (ফুটবল) আহ্বায়ক ড. মোহাম্মদ আব্দুল বাকীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মনিরুজ্জামান, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার, পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. আশরাফ-উল-আলম, শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।