জামালপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

জামালপুর সংবাদদাতাঃ জামালপুরের দেওয়ানগঞ্জে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যার পর বিষপান করা স্বামীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খোরশেদ আলম নামে ৩২ বছর বয়সী ওই ব্যক্তির মৃত্যু হয়। এর আগে সোমবার ভোরে স্ত্রী রুবিনার মৃত্যু হয়।

পুলিশ ও নিহত রুবিনার পারিবারিক সূত্রে জানা যায়, ৪ বছর আগে দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের গামারিয়া দক্ষিণপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে খোরশেদ আলমের (৩২) সাথে একই ইউনিয়নের খড়মা খানপাড়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে রুবিনার (২৫) বিয়ে হয়। বিয়ের পর থেকে রুবিনাকে যৌতুকের জন্য নির্যাতন শুরু করে স্বামী খোরশেদ। এনিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলে আসছিল।

এ অবস্থায় দেড়মাস আগে তাদের একটি কন্যা সন্তান হলে রুবিনার ওপর নির্যাতন বাড়িয়ে দেয় খোরশেদ। এক পর্যায়ে রোববার রাতে স্ত্রী রুবিনার বাড়িতে খাওয়া দাওয়ার পর রুবিনাকে একা পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে খোরশেদ। পরে নিজে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকে রোববার রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে রুবিনার মৃত্যু হয়। পরে আজ বুধবার সকালে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খোরশেদ আলমও মারা যান।

দেওয়ানগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম ময়নুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।