জামায়েত অনুসারী আব্দুর রহমান এখন বাংলাদেশে

প্রান্ত পথিকঃ    জামায়েত অনুসারী আব্দুর রহমান সৌদী আরবের রিয়াদে বসবাস করেন। গত ১ মাস যাবৎ এই আব্দুর রহমান কখনো উত্তরা কখনো গাজীপুর আবার কখনো বগুরা ও যশোর এ অবস্থান করেন।

একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, আব্দুর রহমান রিয়াদে জামায়েত নেতাদের সাথে নিয়মিত যোগাযোগ রেখেছে এবং হোন্ডির মাধ্যেমে বাংলাদেশে অর্থ প্রদান করেন।

এ বিষয়ে তার আপন ছোট বোনের স্বামী মোঃ ফারুক আলম ক্রাইম পেট্রোল বিডি কে বলেন, আমি তার এই কর্মকান্ডে অনেক অতিষ্ঠ হয়ে তুরাগ থানায় একটি সাধারন ডায়েরী করি। যাহার জি. ডি. নংঃ১৪৫৩ তারিখঃ২৪/০৮/২১।

ফারুক আরও বলেন, আমার স্ত্রী এর বড় ভাই অঢেল টাকার মালিক। গাজীপুরের বোর্ডবাজার খাইলকুর ৩ টি বাড়ী রহিয়াছে, আশুলিয়াতে ৫ কাঠা জমি ও উত্তরার প্রিয়াংকা রানওয়ে সিটিতে ১ টি ফ্ল্যাট ও যাত্রাবাড়ী ধলপুর ২ টি ফ্ল্যাট এবং বগুরা এয়ারপোর্টের পাশে ১ খন্ড জমি ও একটি বাড়ি রহিয়াছে। তার একটি টয়োটা গাড়ি আছে। এছাড়া তাহার ঘরে অনুমানিক ৩০-৩৫ ভরি অলংকার আছে বলে জানান তার আপন ভাগনি ফাতেমা তুজ্জ জহুরা।

প্রত্যক্ষদর্শী জৈনক আলম জানান, সে জামায়েতের অর্থদাতা ও নেতাকর্মীদের কে পৃষ্ঠপোষকতা করে যাচ্ছেন। আব্দুর রহমানের ফেসবুক আইডি নামঃ Abdur Rahman , তার ফেসবুক আইডি থেকে জানা যায়, সে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ইতিহাসের মহানায়ক স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ভীরূপ মন্তব্য লেখা ও ভিডিও ফুটেজ শেয়ার করেন। তার আইডি থেকে জননেত্রী শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে খারাপ মন্তব্য করা থেকেও বিরত থাকে নি।

আমাদের দৃষ্টিগোছর হয়েছে আব্দুর রহমানকে এখনি আইনের আওতায় না আনলে দেশ ও জনগনের বড় ধরনের ক্ষতি হতে পারে।

ঘটনার সত্যতা জানতে ক্রাইম পেট্রোল বিডি এর সংবাদদাতা আব্দুর রহমানের প্রিয়াংকা রানওয়ে সিটির বাড়িতে গেলে আব্দুর রহমানের খোজ করলে তার স্ত্রী আমেনা খাতুন ( মহসিনা) জানান, আমার স্বামী বাসায় নেই। তাৎক্ষনিক আমেনা খাতুন জানতে চায়, আপনারা কারা? কোথা থেকে এসেছেন? ক্রাইম পেট্রোল বিডি এর প্রতিনিধি বলেন, আমরা সাংবাদিক। হঠাৎ তখনই আমেনা খাতুন তেড়ে ওঠে। অশ্লীল ভাষায় গালাগাল করেন।

আমাদের সংবাদদাতা আব্দুর রহমানের মোবাইল নম্বর চাইতে গেলে সংবাদাতাদের বলেন, ছিটারের বাচ্চা বের হও।

আমরা অন্যের সাহায্যে আব্দুর রহমানের মোবাইল নম্বর টি সংগ্রহ করি এবং তাকে আমরা ফোন করি। আব্দুর রহমান আমাদের জানান আমি একজন রেমিটেন্স যোদ্ধা, আমি সৌদি আরবের রিয়াদে বিশ- বাইশ বছর অবস্থান করি আমি বাংলাদেশে বাড়ি, গাড়ি, টাকা-পয়সার মালিক হতেই পারি। আপনি ও আমার মত বিদেশে গিয়ে রেমিটেন্স যোদ্ধা হন। আপনার ও বাড়ি, গাড়ি টাকা পয়সা হবে।

চোখ রাখুন অনুসন্ধান চলছে।