জুতা পায়ে উপজেলা চেয়ারম্যানের হেঁটে যাওয়ার ঘটনায় মামলা

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে বিদ্যালয়ের ছাত্রদের পিঠের ওপর দিয়ে জুতা পায়ে উপজেলা চেয়ারম্যানের হেঁটে যাওয়ার ঘটনায় মামলা হয়েছে।

হাইমচর উপজেলার নীলকমল ওছমানিয়া উচ্চবিদ্যালয়ের এক শিক্ষার্থীর অভিভাবক আলী আহমদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।বৃহস্পতিবার সকাল থেকে মামলার তদন্ত কার্যক্রম শুরু করেছে হাইমচর থানার পুলিশ ।

শিশুদের প্রতি নিষ্ঠুর আচরণের অভিযোগ এনে হাইমচর থানায় শিশু আইনে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীসহ পাঁচজনকে আসামি করে এই মামলা করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন- স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হুমায়ুন পাটোয়ারী, স্কুলের প্রধান শিক্ষক মোশারফ হোসেন, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আহমেদ ও আবুল বাশার।

মামলায় অভিযোগ করা হয়, গত ৩০ জানুয়ারি স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে মানবসৃষ্ট পদ্মা সেতুর ওপর দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারীর জুতা পায়ে হেঁটে যাওয়া অমানবিক। আর এই কাজে সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির ৩ সদস্যকে অভিযুক্ত করা হয়।

হাইমচর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।