জুরাইনে ‘হারল্যান’ পয়েন্টের উদ্বোধন করলেন চিত্রনায়ক ফেরদৌস

নিজস্ব প্রতিবেদকঃ আমেরিকান বিশ্বখ্যাত কালার কসমেটিক্স ব্র্যান্ড “হারল্যান” তার যাত্রা শুরু করেছে বাংলাদেশে। তারই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন স্থানে হারলেন পয়েন্ট এর কার্যক্রম শুরু হচ্ছে। শুক্রবার ঢাকার অন্যতম প্রবেশপথ পূর্ব জুরাইনে হারল্যান পয়েন্টের শুভ উদ্বোধন করলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। উদ্বোধনকালে নায়ক ফেরদৌস বলেন, হারল্যানের প্রোডাক্টগুলো আন্তর্জাতিক মান রক্ষা করে প্রিমিয়াম কোয়ালিটি নিশ্চিত করছে। কালার কসমেটিক্স ইন্ডাস্ট্রিতে তাই হারল্যান খুব দ্রুতই সাড়া ফেলতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি। তিনি জানান, আগামী ছয় মাসের মধ্যে কমপক্ষে এক হাজার শোরুমে ব্র্যান্ডের প্রোডাক্ট নিয়ে মানুষের কাছে পৌঁছে যাবে রিমার্ক এইচবি, তারই অংশ হিসেবে আজকে প্রথম শোরুম উদ্বোধন হলো।

আমেরিকান কালার কসমেটিক্স ব্র্যান্ড হারল্যান গ্রোনবার্গ ষল্যাবরেটরিজ এলএলসি, ইউএসএ ও রিমার্ক এলএলসি ইউএসের যৌথ প্রয়াস। ওষুধের চাহিদা কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারলেন তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মত সাজসজ্জা নানা রকম অনুষঙ্গ।

আয়োজকরা জানান মূলত সারা দেশের সব ধরনের কনজ্যুমার এর কাছে হারল্যানের প্রোডাক্টগুলো সহজলভ্য করতেই বিভিন্ন স্থানে পয়েন্ট ও শোরুম খোলা হচ্ছে। আশা করছি সকল শ্রেণীর ক্রেতারা এখান থেকে তাদের প্রয়োজনীয় মানসম্পন্ন ও আন্তর্জাতিক ব্র্যান্ডের প্রোডাক্ট পাবেন।