টঙ্গীতে প্রতিমন্ত্রীর নির্দেশে হিজড়া স¤প্রদায়ের বাসায় খাদ্যসামগ্রী বিতরণ

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :  হিজড়া স¤প্রদায়ের দু:খ-দূর্দশার কথা ভেবে মানবিকা কেঁদে ওঠলো যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি’র অন্তর। তারই নির্দেশে নেতাকর্মীরা রাতের আঁধারে এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন টঙ্গীতে বসবাসরত হিজড়াদের বাসায় বাসায়।

মহামারী করোনার ভাইরাসের প্রকোপে হিজড়া স¤প্রদায়ের লোকজন খুবই কষ্টে দিনাতিপাত করছে। তাদের আয় রোজগার না থাকায় খাদ্য সংকটে ভোগছেন হিজড়ারা। হিজড়া স¤প্রদায়ের পক্ষ থেকে খাবার সংকট ও দু:খ-দূর্দশার কথা জানালে তাদের বাসায় এক মাসের খাদ্য পৌঁছে দেয়ার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি। নির্দেশ অনুযায়ী পৌছে যায় খাদ্য সামগ্রী। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, সয়াবিন তৈল, ডাল, আলু, পেয়াজ, লবন, সাবান, ছোলা বুট ও ইফতার সামগ্রী।

এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল বলেন, আমার পিতা শহীদ আহসান উল্লাহ মাস্টার সুখে দু:খে গাজীপুরের মানুষদের পাশে থাকতেন। তার সন্তান হিসেবে আমিও সুখ দু:খে তাদের পাশে আছি এবং থাকবো। আমার উপহার সামগ্রী নি¤œ আয়ের প্রতিটি মানুষের বাসায় বাসায় পৌঁছে যাবে। করোনার পাদুর্ভাবে নি¤œ আয়ের মানুষের আয় রোজগার বন্ধ থাকলেও তাদের খাবারের জন্য আমার দরজা উন্মুক্ত।