টঙ্গীতে মাদকসহ ২ চিহ্নিত কারবারি গ্রেফতার

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর নগরীর টঙ্গী আরিচপুর এলাকা থেকে ২১’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই চিহ্নিত মাদক কারবারিকে গেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, শাহাদাত হোসেন শাহিন (২৫) ও হোসাইন (২০)।

পুলিশ জানায়, টঙ্গী আরিচপুর ভরান মসজিদ রোডে উজ্জল খানের বাড়ির ৪ তলার একটি ফ্ল্যাটে একদল মাদক কারবারি মাদকের একটি বড় চালান পাচার করার জন্য অপেক্ষা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে টঙ্গী পূর্ব থানার এসআই শাহিন মোল্লা, নজরুল ইসলাম, রাজিব হোসেন, আঃ ছালামসহ একদল পুলিশ ওই বাড়িতে একটি অভিযান পরিচালনা করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করলে পুলিশ বেষ্টনী তৈরী করে মাদক কারবারি শাহিন ও হোসাইনকে গ্রেফতার করে। এসময় মাদক কারবারির মূলহোতা সাইফুল ইসলাম সবুজ কৌশলে পালিয়ে যায়। পরে ধৃত কারবারিদের বসতঘর ও দেহে তল্লাশী চালিয়ে ২১’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের শেষে ধৃতদের আজ শনিবার আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। ওই মাদক কারবারিরা এলাকার প্রভাবশালী ব্যক্তিবর্গের ছত্রছায়ায় থেকে দীর্ঘদিন যাবৎ টঙ্গী, পূবাইল, উত্তরাসহ আশপাশে অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।