বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ

টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: হিন্দু ধর্মালম্বীদের বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গাজীপুর মহানগর শাখার টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার যৌথ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। টঙ্গী বাজার সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দিরে শুক্রবার রাতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর, টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার নেতৃবৃন্দদের উপস্থিতিতে সাংগঠনিক গঠনতন্ত্র মোতাবেক পুরাতন কমিটি বিলুপ্ত করে মনোনীত কাউন্সিলরদের ভোটের মাধ্যমে নতুন কমিটির তিনটি পদে নেতা নির্বাচন করা হয়। আগামী ৩০ দিনের মধ্যে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার পূর্ণাঙ্গ কমিটি গঠন করে মহানগরের নেতৃবুন্দের অনুমোদন আনতে হবে। টঙ্গী পূর্ব থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ণ রায়, সাধারণ সম্পাদক অমল চন্দ্র ঘোষ ও সাংগঠনিক সম্পাদক হিসেবে গোপাল সরকার নির্বাচিত হয়েছেন। টঙ্গী পশ্চিম থানায় নির্বাচিত হয়েছেন সভাপতি পদে বিদ্যুৎ কুমার দাস, সাধারণ সম্পাদক কমল কৃষ্ণ দাস ও সাংগঠনিক সম্পাদক সুজন ঘোষ।

টঙ্গী পূর্ব থানা পূজা উদযাপন কমিটির সভাপতি রঞ্জিত কুমার দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল চন্দ্র ঘোষ ও টঙ্গী পশ্চিম থানা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কমল কৃষœ দাসের সঞ্চালনায় সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুর মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার সাহা, উদ্বোধন করেন সহ-সভাপতি রতন কুমার দাস ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক নারায়ণ কুমার দাস। এতে বিশেষ অতিতি ও অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বাবু দীপক কুমার পাল দিপু ও মহিলা ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দিপালী চক্রবর্তী, গাজীপুর মহানগর পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি অখিল পাল, যুগ্ম সম্পাদক সঞ্জীব রায় তপন, সহ যুগ্ন সম্পাদক দিলীপ সরকার, সাংগঠনিক সম্পাদক সুকুমার সরকার, গাজীপুর মেট্রো থানার সাধারণ সম্পাদক শঙ্কর দেসহ টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার বিভিন্ন নেতৃবৃন্দ ও ভক্তবৃন্দ।

শেষে উভয় থানার নতুন নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করেন নেন মহানগরের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।