টলিউডে অভিনয় করছেন অধরা খান

বিনোদন ডেস্কঃ ঢাকার চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের আলোচিত ও উঠতি তারকা অধরা খান সাম্প্রতিক সময়ে তার মোহনীয় ভঙ্গির বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ব্যাপক ভাইরাল হচ্ছেন। তার এসব ছবি নেট দুনিয়ায় দারুন প্রশংসিত হচ্ছে। মাত্রই কিছুদিন আগে দ্বীপরাষ্ট্র মালদ্বীপে ভারতীয় একটি ছবির শুটিং করতে গিয়ে অসাধারণ কিছু ছবির কল্যাণে নেট দুনিয়ায় রীতিমতো উষ্ণতার পারদ ছড়িয়েছেন।

ভারতের কলকাতার একটি সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশের এ সময়ের চিত্রনায়িকা অধরা খান। প্রযোজনা সংস্থার বাধ্যবাধকতার কারণে এখনো এ সিনেমা নিয়ে বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করতে পারছেন না তিনি। কিছুদিন আগে মালদ্বীপ থেকে সিনেমাটির শুটিং করে এসেছেন। এবার অবস্থান করছেন ভারতে।

তিনি বলেন, পরবর্তী শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। দেশটির বেশ কয়েকটি জায়গায় এ সিনেমার শুটিং হবে। এ মুহূর্তে তিনি অবস্থান করছেন মুম্বাইয়ে। টিমের সঙ্গে মিটিংও হয়েছে। তার আগে তিনি কয়েকটি ফটোশুটে অংশ নেন।

একজন শিল্পী হিসাবে নিজেকে যতটা ভার্সেটাইল করে উপস্থাপন করা যায় অধরা খানও সে চেষ্টা করেন। ফোনে ভারত থেকে অধরা খান বলেন, ‘কলকাতার কিছু শুভাকাঙ্ক্ষীর অনুরোধেই শারদ সাজে নিজেকে উপস্থাপন করেছি। হিন্দু ধর্মের প্রতি শ্রদ্ধা ভালোবাসা রেখেই আমি তা করেছি।

এই শারদ সাজে অধরা খান মাথায় সিঁদুর, হাতে শাঁখা পড়ে ঠিক যেন চিরচেনা এক মোহনীয় হিন্দু গৃহবধূ। আসন্ন শারদীয় পূজাকে কেন্দ্র করে কলকাতায় করা এই ফটোশুটের ছবি দিয়ে অধরা তাই নতুন করে আলোচনায় চলে এসেছেন। তার এই শুটের ফটোগ্রাফি করেছেন কলকাতার নামী মডেল ফটোগ্রাফার সোমনাথ রায়।

সবাই ছবি এবং গেট আপের প্রশংসা করছেন, ভালোই লাগছে।’ এদিকে দেশেও কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ নায়িকা। শিগ্গির একটি বড় প্রজেক্টের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।