টিএসসি-তে শিবলী-রাতাশ্রী

বিনোদন ডেস্ক : শিবলী নওমান ও কলকাতার রাতাশ্রী দত্ত জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তুখোড়’ শিরোনামের সিনেমায়। এ সিনেমার মুক্তিকে সামনে রেখে প্রচারণায় নেমেছে সিনেমা সংশ্লিষ্টরা।

তারই ধারাবাহিকতায় ‘তুখোড়’টিম উপস্থিত হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে। এ সময় উপস্থিত শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের সঙ্গে কথা বলেন তারা।

প্রচারণামূলক এ অনুষ্ঠানের শুরু হয় রাজ্জাক দেওয়ানের গানের মাধ্যমে। যেখানে সিনেমার গানসহ কয়েকটি গান পরিবেশন করেন রাজ্জাক দেওয়ান ও তার দল। এরপর একে একে প্রদর্শিত হয় সিনেমার মোশন পোস্টার, টিজার আর গান। ‘তুখোড়’ সিনেমা নিয়ে উপস্থিত দর্শকদের সাথে কথা বলেন পরিচালক মিজানুর রহমান লাবু, নবাগত নায়ক শিবলী নওমান, অভিনেতা শিমুল খান, সাদিয়া সোমা এবং কলকাতার রাতাশ্রী দত্ত। এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে সিনেমাটির জন্য শুভ কামনা জানান মডেল-অভিনেতা অন্তু করিম।

দর্শকদের হলমুখী করতেই এমন আয়োজন করেছেন বলে জানিয়েছেন সিনেমা সংশ্লিষ্টরা। এই অনুষ্ঠানেই প্রকাশ করা হয় তুখোড় সিনেমার চূড়ান্ত ট্রেইলার। আয়োজনের আরেক আকর্ষণ ছিলেন সংগীতশিল্পী পারভেজ। এ সিনেমায় গাওয়া তার একটি গান পরিবেশন করেন তিনি। অনুষ্ঠানের স্লোগান ছিল ‘হলে গিয়ে সিনেমা দেখুন, বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে এগিয়ে আসুন’।

টিএসসি চত্বর ছাড়াও প্রচারণার অংশ হিসেবে এরই মধ্যে ‘তুখোড়’টিম গিয়েছে রাজধানীর কড়াইল বস্তি, সাভার, নেত্রকোনা ও কুমিল্লায়। মুক্তির আগে দেশের বিভিন্ন জেলাতে প্রচারণায় অংশ নিবেন তারা।

‘তুখোড়’সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন নবাগত শিবলী নওমান এবং রাতাশ্রী দত্ত। এ ছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, বাপ্পারাজ, শিমুল খান, লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরী।

পজেটিভ সিস্টেমস অ্যান্ড সাপোর্টসের ব্যানারে ‘তুখোড়’ সিনেমাটি প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব। আর পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য করেছেন মিজানুর রহমান লাবু।