টুম্পা-বাবলুর বিয়ে দিলেন এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেছা টুম্পাকে ঘটা করে বিয়ে করলেন দলটির সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় এরশাদের বারিধারার বাসভবন প্রেসিডেন্ট পার্কে এরশাদের উপস্থিতিতে বাবলু-টুম্পার আকদ পড়ানো হয়।

বিয়েতে টুম্পার পক্ষে সাক্ষী হন দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি ও বাবলুর পক্ষে ছিলেন দলটির জ্যেষ্ঠ নেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। আর বিয়েতে অভিভাবক শ্বশুর হয়েছেন এরশাদের ছোটভাই জিএম কাদের। আকদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাবলুর শাশুড়ি মেরিনা রহমান এমপি ও আত্মীয়-স্বজন। বাবলুর ভাইবোন, ছেলে-ছেলের বউসহ আত্মীয়-স্বজনও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

আকদ অনুষ্ঠান শেষে সন্ধ্যায় খিলক্ষেতের লা মেরিডিয়ান রেস্টুরেন্টে আয়োজন করা হয় প্রীতিভোজের। অনুষ্ঠানে বাবলু ও টুম্পার আত্মীয়-স্বজন ছাড়াও দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, এটিইউ তাজ রহমান, মেজর অব. খালেদ আখতার প্রমুখ অংশ নেন।

উল্লেখ্য, বর জিয়াউদ্দিন বাবলুর এটি দ্বিতীয় বিয়ে। বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। তার এক ছেলে আশিক আহমেদ। তার ছেলে ব্যবসার সঙ্গে জড়িত এবং বিবাহিত। পক্ষান্তরে টুম্পারও এটি দ্বিতীয় সংসার। প্রথম সংসারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। টুম্পা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন।