টেলিভিশন অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক : কলকাতার টেলিভিশন অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিরুদ্ধে মামলা দায়ের করেছে টালিগঞ্জ থানা পুলিশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে ২৭৯ এবং ৩০৪ ধারায় মামলা দায়ের করেছে টালিগঞ্জ থানা। বিক্রমের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো এবং এর জেরে হওয়া মৃত্যুর অভিযোগ এনেছে থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘটনার সময় গাড়িটি প্রবল গতিতে যাচ্ছিল। ঘণ্টায় অন্তত ১০০ কিলোমিটারের মতো গাড়িটির গতি ছিল। পুলিশও প্রাথমিক তদন্তে তেমনটাই ইঙ্গিত পেয়েছে।

পুলিশের দাবি, গোটা ঘটনাই ঘটেছে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্য। কলকাতা শহরের কোনো রাস্তাতেই ১০০ কি.মি. গতিতে গাড়ি চালানোর অনুমতি নেই। সুতরাং আইনের চোখে এটা অপরাধ। এই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জেরে যে দুর্ঘটনা ঘটেছে, তার জন্য মৃত্যুর ঘটনাও ঘটেছে। সুতরাং গাড়ির স্টিয়ারিং যার হাতে ছিল এটা সম্পূর্ণভাবে তারই গাফিলতি বলেই মনে করছে পুলিশ। তাই বিক্রমের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর জন্য মামলা দায়ের করেছে পুলিশ।

এই ধারায় অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে তার ২ বছরের কারাদণ্ড এবং আর্থিক জরিমানা অথবা যেকোনো একটি সাজা হতে পারে।

যদিও বিক্রমের বন্ধু-বান্ধব, পরিবার ও সোনিকার পরিবারের দাবি, দুর্ঘটনাস্থলে আচমকাই একটি গলি থেকে একটি গাড়ি বেরিয়ে আসে। যেটার সঙ্গে ধাক্কা এড়াতে গিয়েই বিক্রমদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পুলিশ অবশ্য প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকে গলি থেকে বেরিয়ে আসা এমন কোনো গাড়ির তথ্য পায়নি।

ওই দুর্ঘটনায় নিহত হয়েছেন কলকাতার সুপারমডেল সোনিকা সিং চৌহান ও আহত হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ বিক্রম চ্যাটার্জি। শনিবার (২৯ এপ্রিল ) ভোররাতে দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ লেক মলের সামনে এই দুর্ঘটনা ঘটে।