ট্রাম্প পুনর্নির্বাচিত হলে কীসে অগ্রাধিকার দেবেন জানালেন মেলানিয়া

আন্তর্জাতিক ডেস্কঃ সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যখন নিউইয়র্কের আদালতে তার বিরুদ্ধে করা অর্থ কেলেঙ্কারি সংক্রান্ত মামলায় আইনি লড়াই করছেন, তখন স্বামীর পুনর্নির্বাচন নিয়ে মুখ খুললেন মেলানিয়া ট্রাম্প। আসছে নভেম্বরে যদি নির্বাচিত হয়ে পুনরায় ওভাল অফিসে যেতে পারেন, তাহলে তার অগ্রাধিকারের বিষয় কী হবে- সেটাও জানিয়েছেন সাবেক ফার্স্ট লেডি।

ট্রাম্প রিপাবলিকান শিবির থেকে সম্ভাব্য মনোনীত প্রার্থী হিসেবে হোয়াইট হাউসে প্রবেশের লড়াইয়ে অংশ গ্রহণের ঘোষণা দেওয়ার পর এই প্রথম আনুষ্ঠানিকভাবে কথা বললেন মেলানিয়া।

সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প শুক্রবার ফক্স নিউজ ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন।

এ সময় মেলানিয়া দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার এবং তার স্বামীর হোয়াইট হাউসে যাওয়ার পথ তৈরি করার আহ্বান জানিয়েছেন।

৫৩ বছর বয়সি সাবেক এ মডেল বলেন, আমেরিকানদের নিরাপত্তা ও কল্যাণ তার সর্বোচ্চ অগ্রাধিকার হবে। আমাদের শিশুরা আমাদের ভবিষ্যতের নেতা, আগামী দিনের উদ্ভাবক, বলেন মেলানিয়া ট্রাম্প।

তিনি আউটলেটটিকে বলেন, এমন একটি সমাজ প্রতিষ্ঠার জন্য আমাদের প্রচেষ্টায় ঐক্যবদ্ধ হতে হবে যেখানে সমতা প্রতিটি আমেরিকানের দৈনন্দিন অভিজ্ঞতা হবে।

‘একইসঙ্গে আমাদের অবশ্যই স্বাধীনতার বীজকে লালন ও রক্ষা করতে হবে,’ যোগ করেন তিনি।

মেলানিয়া ডোনাল্ড ট্রাম্পের তৃতীয় স্ত্রী। ২০০৬ সালে তারা বিয়ে করেন। বলেন, সফলতা তখনই আসে যখন আমেরিকা একটি মহৎ জায়গায় পৌঁছে, যেখানে প্রত্যেকে তাদের বিশ্বাস অনুশীলন করতে পারে, নতুন ধারণা ভাগ করে নিতে পারে এবং ব্যক্তি স্বাধীনতা ভোগ করতে পারে, আর তখনই আমরা হব সেরা।

প্রসঙ্গত, মেলানিয়া এমন সময় এ মন্তব্যগুলো করেছেন, যার একদিন পর মার-এ-লাগোতে স্বামীর পক্ষে একটি রাজনৈতিক ইভেন্টে তার বক্তৃতা করার কথা। যেখানে এলজিবিটিকিউ (ট্রান্স জেন্ডার) প্রতিনিধিত্বকারী ব্যক্তিরা অংশগ্রহণ করবেন।