ঠাকুরগাঁওয়ে হরিপুরে বসুন্ধরা গ্রুপের ৩০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

হরিপুর উপজেলা প্রতিনিধিঃ ‘ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলায় ৩০০ অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ। তাং ৮-৭-২০২১ ইং সকাল ১১.১৫ মিনিটে বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় ও কালের কণ্ঠ, শুভসংঘ হরিপুর উপজেলা শাখার আয়োজনে, হরিপুর মহিলা কলেজ মাঠে ও যাদুরানী সহ স্বাস্থ্যবিধি মেনে ৩০০ প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ, মোঃ জিয়াউল হাসান মুকুল ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড মোঃ মোস্তাক আলম টুলু, এ্যাড মোঃ মোজাফফর আহমদ মানিক, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা ও মোঃ আনোয়ার হোসেন সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন ও সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, হরিপুর উপজেলা শাখার শুভসংঘের সভাপতি মোঃ পাভেল তালুকদার সহ উপজেলার শুভসংঘের অন্যান্য সদস্যরা।

ত্রাণ সহায়তা পেয়ে মেরিনা খাতুন বলেন, হামরা গরিব মানুষ।হামরা মানুষের বাড়ি কামলা দেই, দিনে আনে দিনে খাই। কিন্তু লকডাউনের তাহেনে হামরা কাজ করিবা পারি না। চাল ডাল পেয়ে আমরা এখন চলিবা পারমো এলা।

ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোঃ জিয়াউল হাসান মুকুল বলেন, বসুন্ধরা গ্রুপের মত বিত্তবান শ্রেণীর মানুষের নিকট আবেদন, আপনার সবাই একটু একটু করে সাহায্য করেন। গরীব অসহায় মানুষ গুলোর পাশে দাড়ান। লকডাউন এর সময় মানুষের খুবই কষ্ট হচ্ছে। সরকারের পক্ষে একা পর্যাপ্ত পরিমাণে সহয়তা করা সম্ভব না। বসুন্ধরা গ্রুপ কে সহযোগীতা করার ধন্যবাদ জানাই, অযথা যেখানে সেখানে ঘুরে বেড়াবেন না,প্রাণঘাতি ভাইরাস এটা বেশি বেশি মানুষের দেহে ছড়িয়ে পড়লে  মোকাবিলা করা সম্ভব হবে না। বসুন্ধরা গ্রুপ আজ আপনাদের যে খাদ্যদ্রব্য দিল, তা দিয়ে আপনারা কিছুদিন খেয়ে পরে থাকতে পারবেন। এ সময় আপনারা লকডাউনের মধ্যে অযথা বাইরে ঘোরাঘুরি করবেন না। ঘরে থাকবেন।