ডাঙ্গীপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ডাঙ্গীপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে সকালটা ১০,৩০ মিনিটে অতিথিবৃন্দ  উপস্থিত হলে ফুলেল শুভেচ্ছা জানিয়ে, ছাত্র-ছাত্রীগণ  বাদ্য-যন্ত্র বাজিয়ে মঞ্চ দিকে নিয়ে আসেন।
জাতীয় পতাকা উত্তোলন শেষে বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে এ্যাথলেটিক   খেলাধুলার উদ্বোধন করা হয় । বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউল হাসান মুকুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম শরিফুল হক আরো উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রায়হানুল মিঞা ও একাডেমিক সুপারভাইজার মোঃ শামশুল হক,প্রধান শিক্ষক মোঃ গোলাম রব্বানী, সহকারী প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
প্রধান অতিথি অধ্যক্ষ মোঃ জিয়াউল হাসান মুকুল বলেন, ছাত্র-ছাত্রীদের  নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। নৈতিক শিক্ষা  দুর্নীতি   নির্মূলের  এক মাত্র পথ। দেশকে উন্নয়নের পথে নিয়ে যেতে হলে শিক্ষার বিকল্প নেই। মাদকমুক্ত দেশ ও সমাজ হলে মাদকে না বলতে হবে। উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠার  জন্য শপথ করি,দূর্নীতি, জঙ্গি, সন্ত্রাস, মাদক মুক্ত দেশ গড়ি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম শরিফুল হক বলেন, হরিপুরে যে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার মান ধরে রেখেছে,তার মধ্যে একটি  ডাঙ্গীপাড়া উচ্চ বিদ্যালয়। খেলাধুলার পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষা মান ধরে রাখতে হবে। শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক প্রতিযোগিতায় জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থী মোঃ পলাশ হোসেন কে প্রধান অতিথি ও বিশেষ অতিথি  ফুল দিয়ে শুভেচ্ছা জানান। জেলা পর্যায় থেকে এবার বিভাগীয় পর্যায়েও সাফল্যে আসবে অনুপ্রেরণা প্রদান করেন।  সকল শিক্ষার্থীদের একটি ফুটবল প্রদান করেন। ভবিষ্যতে সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।