ডিগবাজি ইস্যুতে জায়েদকে একহাত নিলেন নিপুণ

বিনোদন ডেস্কঃ ঢালিউড অভিনেতা জায়েদ খান সম্প্রতি ডিগবাজি দিয়ে ব্যাপক আলোচনায় এসেছেন। যেখানেই যান সেখানেই এ বিষয়টি নিয়ে নানা ব্যাখ্যা দেন তিনি। তবে এ ডিগবাজি নিয়ে ব্যাপক সমালোচনা করেছেন অনেকেই। এরই অংশ হিসেবে বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণও কঠোর সমালোচনা করেছেন।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে অংশ নিয়ে ডিগবাজি নিয়ে সমালোচনা করেন নিপুণ।

নিপুণ বলেন, যিনি (জায়েদ খান) ডিগবাজি দিচ্ছেন, তিনি কিন্তু দুবার এফডিসির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। সুতরাং তার বুঝা উচিত সোশ্যাল মিডিয়ার সামনে আসলে কোনটা করতে হবে, আর কোনটা করতে হবে না। অর্থাৎ আমাকে কি করতে হবে বা আমার কোনটা করা উচিত। আমি শুধু ভাইরাল হওয়া এবং ভিউ বাড়ানোর জন্য কি শুধু কাজ করব? আমাকে দেখে হাসছে বা ট্রল করছে এটা গুরুত্ব দেব, না আমি একটা পজিশনে ছিলাম, সেটাকে ধরে রাখব। এ বিষয়গুলো ভাবা উচিত।

তিনি আরও যোগ করেন, জায়েদ খান মূলত ডিগবাজি দিয়ে ভিউ বাড়াতে চাচ্ছেন। এ জন্য কোন পদে ছিলেন ভুলে গেছেন। জাস্ট ট্রল হতে চাচ্ছেন তিনি।

এর আগে বুধবার জায়েদের ডিগবাজির বিষয়ে মুখ খুলেন একসময়ের জনপ্রিয় নায়ক সোহেল রানা।

এক ভিডিও সাক্ষাৎকারে তিনি জায়েদের ডিগবাজি নিয়ে প্রশ্ন তোলেন, সে যেটা করে এটাকে ডিগবাজি বলে? এর পর সোহেল রানা তার এ কর্মকাণ্ডকে বাদুড় নাচ আখ্যা দিয়ে বলেন, এগুলো তো ডিগবাজি না; ডিগবাজি এ রকম হয় না।