ডোনাল্ড ট্রাম্প কুলফি বিক্রি করছেন!

পাকিস্তানের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন ‘ডোনাল্ড ট্রাম্প’। সেখানে তাকে কুলফি বিক্রি করতেও দেখা গেল। এমন একটি ছবিকে ঘিরে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদ খুইয়ে তা হলে তিনি কি এখন পাকিস্তানে? তা-ও আবার রাস্তায় কুলফি বিক্রি!

না, ইনি যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট নন। তবে প্রায় হুবহু তার মতোই দেখতে পাকিস্তানের এক কুলফি বিক্রেতা। ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার চেহারার সাদৃশ্য এতটাই, যে তাকে দেখলে প্রথম ঝলকে মনে হতে পারে, ডোনাল্ড ট্রাম্প সড়কে দাঁড়িয়ে কুলফি বিক্রি করেছেন।

ওই কুলফি বিক্রেতা পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের শাহিওয়ালের বাসিন্দা। সেখানে রাস্তার পাশে ভ্যানগাড়ি নিয়ে কুলফি বিক্রি করেন তিনি। সাদা কুর্তি-পাজামা পরা এই বয়স্ক বিক্রেতাকে কুলফি বিক্রির সময় গান করতেও দেখা গেছে। মূলত গান গেয়ে ক্রেতাদের আকর্ষণের চেষ্টা করেন তিনি।

পাকিস্তানের গায়ক শেহজাদ রায় তার ইনস্টাগ্রাম এবং টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। ২৩ সেকেন্ডের একটি ভিডিওতে ওই কুলফি বিক্রেতাকে ঠেলাগাড়ির সামনে দাঁড়িয়ে গান করতে দেখা যাচ্ছে। তার গানেরও প্রশংসা করেছেন অনেকে।

ওই বিক্রেতার গান বেশ পছন্দ হয়েছে শেহজাদ রায়েরও। ভিডিও পোস্ট করে তিনি ওই বিক্রেতার খোঁজ জানতে চেয়েছেন। কেউ তার খবর জানলে যোগাযোগ করিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন জনপ্রিয় এই গায়ক।

তবে ট্রাম্পের মতো দেখতে ওই কুলফি বিক্রেতার পরিচয় এখনও জানা যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকজন জানিয়েছেন, তাকে পাঞ্জাবের শাহিওয়ালে কুলফি বিক্রি করতে দেখেছেন তারা। সুন্দর গানের গলার জন্য তিনি সেখানে বেশ পরিচিত।

এদিকে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘পাকিস্তানে কুলফি বিক্রি করছেন ট্রাম্প!’ কেউ আবার লিখেছেন, ‘হুবহু ট্রাম্পের মতোই দেখতে।’

সূত্র: আনন্দবাজার