ডোমারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আল-আমিন, নীলফামারীঃ জেলার ডোমারে নিজ ঘড় থেকে রুহুল আমিন মুন্না(২৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার রাত ১১ টার দিকে পৌরসভার ৮ নং ওয়ার্ড সবুজ পাড়ায় এই ঘটনাটি ঘটে। নিহত রুহুল আমিন মুন্না সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। রাতেই পুলিশ লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠিয়েছে।
স্থানীয়রা জানান,রাতে মুন্ন বাড়ীতে এসে ঘড়ের ভিতর ঢুকে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষন দরজা না খুলায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলেও তার কোন সারাশব্দ না পাওয়ায় তারা দরজায় জোরে ধাক্কা দিলে দরজা খুলে যায়। এ সময় তারা দেখে ঘড়ের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে তার ঝুলন্ত দেহ ঝুলে রয়েছে। তারা ধারনা করচেন সে আত্মহত্যা করে থাকতে পারে। পরে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধর করে জেলার মর্গে প্রেরণ করে। তবে কি বা কেন সে আত্মহত্যা করেছে সেটি কেউ বলতে পারছেনা।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদ উন নবী যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট আসলেই প্রকৃত ঘটনা জানা যাবে বলেও তিনি জানিয়েছেন।