ঢাকায় পৃথক ঘটনায় চার জনের মৃত্যু

রাজধানী ঢাকায় পৃথক ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে।

খিলক্ষেতের নামাপাড়া এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত হন শাকিল (২৮) নামের এক নির্মাণশ্রমিক। যাত্রাবাড়ীর বউবাজার এলাকায় মদ পান করে আল আমিন (২৬) নামের এক যুবক মারা গেছেন। এ ছাড়া আবু বক্কর সিদ্দিক (১৯) মগবাজারের চাঁন বেকারি গলির একটি বাসার ছাদ থেকে ঝুলন্ত অবস্থায় এবং শাহবাগে ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনামা ব্যক্তিকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, চারটি লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক শাকিল গুরুতর আহত হন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে তাঁকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান ভবনমালিক সানোয়ার।

ঘুরতে যাওয়ার জন্য ১৫ হাজার টাকা না দেওয়ায় পরিবারের সঙ্গে অভিমান করে বুধবার দিবাগত রাত ১২টার দিকে আবু বক্কর সিদ্দিক নামের এক এসএসসি পাস শিক্ষার্থীকে তাঁর শয়নকক্ষে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাঁকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, আল আমিন নামের এক যুবক মদ পান করে অসুস্থ হয়ে পড়েন এবং বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু ঘোষণা করেন। ওই দিনই সকাল ৬টার দিকে শাহবাগ জিরো পয়েন্টে এলাকায় ফুটপাতে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ সেখান থেকে তাঁর লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।