ঢাকা ১৮ আসনে আলহাজ্ব হাবিব হাসানের নেতৃতে এক বিশাল মিছিল ও গণসংযোগ অনুষ্ঠিত

রেজাউর রহমান চৌধুরী; উত্তরাঃ আজ বিকাল ৪টায় রাজাধানীর উত্তরার কাঁচাবাজার থেকে মাজার রোড পর্যন্ত এক বিশাল গণসংযোগ ও লিফলেট বিরতণ করেন বাংলাদেশ আওয়ায়ামী লীগের পক্ষে থেকে ঢাকা ১৮ আসন থেকে মনোয়ন প্রত্যাশী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ হাবিব হাসান। উত্তরখান মাজার মসজিদে নামাজ আদায় করে মাজার শরীফ জিয়ারত করেন।লোকে লোকারণ্য থাকে পুরো মিছিল, এসময় বিশাল এক মোটরসাইকেল মিছিল সঙ্গে যুক্ত ছিল।  এ সময় তিনি বলেনঃ বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকুন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির আস্থার ঠিকানা ও উন্নয়নের রোল মডেল বিশ্ব মানবতার বাতিঘর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হানিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে দেশ পরিচালনার সুযোগ দিন।

তিনি বলেন; আমি ঢাকা ১৮ আসনের মানুষের জন্য কাজ করে যেতে চাই আপনারা আমার পাশে আসেন যারা জীবন থাকবেন। আমি জনতার জন্য কাজ করবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন; হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে দিন রাত কাজ করতে হবে। আমি সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করবো।

আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তরের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম ,আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান বাদল, তুরাগ থানা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম, এস এম লুতফুর রহমান, আশুতোষ দত্ত, মোশারফ, সূভ, নাজমুল, দুলাল,মোঃ ফরিদ আহম্মেদ, মোঃ বাবুল হোসেন, নারী নেত্রী শিমুন নূর, শিউলি, প্রমূখ।