ঢালিউড অভিনেতা রোশান করোনা পজিটিভ

বিনোদন ডেস্কঃ ঢালিউডের বর্তমান প্রজন্মের উজ্জ্বল তারকা রোশান। এর মধ্যে প্রায় অনেক গুলো সিনেমাতে অভিনয় এর মাধ্যমে অনেক প্রশংসা কুড়িয়েছেন। দুই বছর বিরতির পর ১ অক্টোবর মুক্তি পাচ্ছে রোশানের নতুন সিনেমা ‘চোখ’। কিন্তু এর আগের দিনই জানা গেল তিনি করোনা পজিটিভ। এ তথ্য অভিনেতা নিজেই সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন।

অভিনেতা জানান, কয়েক দিন ধরেই তাঁর শরীরটা ভালো যাচ্ছিল না। সন্দেহ হলে গত মঙ্গলবার করোনা পরীক্ষা করান। আজ বৃহস্পতিবার সকালে মোবাইল মেসেজ থেকে জানতে পারেন করোনা পজিটিভ। বলেন, ‘শরীরটা এখন বেশ দুর্বল। খাবারে কোনো স্বাদ পাচ্ছি না। সকাল থেকে বাসার সব সদস্য থেকে আলাদা থাকছি।

এর আগে গত বুধবারও নায়িকা বুবলীকে সঙ্গে নিয়ে কয়েকটি টেলিভিশন চ্যানেলে ছবির প্রচার চালিয়েছেন রোশান। আজ মঙ্গলবারও প্রচারে থাকার কথা ছিল। তা ছাড়া আগামীকাল মুক্তির প্রথম দিন ঢাকার বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ সফর করার কথা ছিল। কিন্তু করোনা সব ভেস্তে দিয়েছে। কিছুটা হতাশও এই ঢালিউড নায়ক। তিনি বলেন, ‘ইচ্ছা ছিল দর্শকের সঙ্গে বসে ছবিটি দেখব। কিন্তু করোনা সেই আশার গুড়ে বালি ঢেলে দিল। এখন তো প্রেক্ষাগৃহে যাওয়া সম্ভব নয়। অন্যদের নিরাপত্তার বিষয়টিও ভাবতে হবে।

‘বেপরোয়া’ মুক্তির প্রায় দুই বছর পর রোশানের কোনো নতুন ছবি মুক্তি পাচ্ছে। এ জন্য ছবিটি নিয়ে তাঁর বেশ প্রত্যাশা। বলেন, ‘অনেক দিন পর আমার ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ছবিটির বাজেট ভালো। কাজটিও মোটামুটি ভালো হয়েছে। আমি নিজে হলে যেতে পারছি না। নিজের কাছে খারাপ লাগছে। তবে আশা রাখি, আগের মতোই দর্শকেরা সাগ্রহে হলে যাবেন এবং সিনেমাটি দেখবেন।

৪ অক্টোবর থেকে ‘রিভেঞ্জ’ ছবির বাকি অংশের শুটিং ও ১৫ অক্টোবর থেকে ‘জামদানি’ নামে নতুন একটি ছবির শুটিং সিডিউল দেওয়া আছে রোশানের। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে দুটি ছবিরই শুটিং বাতিলের শঙ্কা দেখা দিয়েছে। বলেন, ‘এখন ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। ৪ অক্টোবরে শুটিং শুরু করা কোনোভাবেই সম্ভব হবে না। তবে “জামদানি” ছবির শুটিং নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

‘উন্মাদ’ নামে রোশানের আরও একটি ছবির শেষ ধাপের শুটিং বাকি আছে। মুক্তির অপেক্ষায় আছে চারটি ছবি। ছবিগুলো হলো ‘অপারেশন সুন্দরবন’, ‘আশীর্বাদ’, ‘মুখোশ’ ও ‘করপোরেট’।