তফসিল ঘোষণায় ঢাকা ১৮ আসনে গাড়ীবহরসহ বিশাল র‍্যালির আয়োজন করেন আলহাজ্ব মুহাম্মদ হাবিব হাসান

রেজাউর রহমান চৌধুরী; ঢাকা, উত্তরাঃ তফসিল তফসিল ঘোষণায় ঢাকা ১৮ আসনে গাড়ীবহরসহ বিশাল র‍্যালির আয়োজন করেন ঢাকা ১৮ আসনে মনোনয়ন প্রত্যাশী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ হাবিব হাসান। র‍্যালি ঢাকা ১৮ আসনের রাজলক্ষ্মী থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদর্শণ করে। এ সময় প্রায় ২০০ গাড়ীতে হাজার হাজার নেতা-কর্মী র‍্যালিতে অংশ নেন। গাড়ী সাথে সাথে ১৮ আসনের মানুষের মাঝে নির্বাচনী লিফলেট বিতরণ করেন  আলহাজ্ব মুহাম্মদ হাবিব হাসান।

বিশাল এই র‍্যালি এসে ৩ নং খেলার মাঠে শেষ হয়। র‍্যালি শেষ করে আলহাজ্ব মুহাম্মদ হাবিব হাসান বলেন; ঢাকা ১৮ আসনের মানুষের জন্য কাজ করে যেতে চাই। আমি আমার সারা জীবন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতির জন্য উৎসর্ঘ করেছি; আমি যদি মনোনয়ন পাই তাহলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে ও জয়ের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাবো ইনশাআল্লাহ্‌, উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। সন্ধ্যায় একাদশ নির্বাচনের তফসিল ঘোষণায় এক আনন্দ র‍্যালি বের হয়।

এসময় অনন্যদের আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম ,তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ আহম্মেদ কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান বাদল,তুরাগ থানা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নাজরুল ইসলাম, এস এম লুতফুর রহমান, আশুতোষ দত্ত, মোশারফ, সূভ, নাজমুল, দুলাল, নারী নেত্রী শিমুন নূর, শিউলি, প্রমূখ।