তৃণমূল নেতাদের প্রতি চার বিষয়ে অনুরোধ

নিজস্ব প্রতিবেদক : তৃণমূল নেতাদের প্রতি চার বিষয়ে অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দলের উপদপ্তর সম্পাদক ব্যারস্টিার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা যায়।

যেসব সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর শাখায় সদস্য সংগ্রহ ফরম সংগ্রহ করেনি দ্রুত সময়ের মধ্যে তাদের আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে সদস্য সংগ্রহ ফরম সংগ্রহ করে নিজ নিজ এলাকায় সদস্য পদ সংগ্রহ ও নবায়ন কর্মসূচি জোরদার করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানান ওবায়দুল কাদের।

আবার দলের যে সকল জেলা, উপজেলা, পৌরসভা শাখার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের স্থায়ী বা অস্থায়ী ঠিকানা নেই এবং যে সকল জেলা, উপজেলা, পৌরসভা শাখার নিজস্ব কার্যালয় নির্মাণ করা হয়নি তাদের তথ্য অনতিবিলম্বে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে পাঠাতে বলা হয়েছে। পাশাপাশি আওয়ামী লীগ এবং তার সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের অনেক ত্যাগী নেতা-কর্মী প্রবীণ ও অসুস্থ অবস্থায় দিনাতিপাত করছেন, এই ধরনের নেতা-কর্মীদের তালিকা প্রস্তুত করে সভাপতির কার্যালয়ে পাঠাতে বলা হয়েছে।

একইসঙ্গে প্রাকৃতিক দুর্যোগ ও বন্যায় আক্রান্ত উপদ্রুত এলাকায় সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের দুর্গত মানুষের পাশে থেকে ত্রাণ তৎপরতা জোরদার করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন সেতুমন্ত্রী।