তৃতীয়বার কণ্ঠশিল্পী ন্যান্সির আংটি বদল

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি,বিয়ে বিচ্ছেদের পর সম্প্রতি আবারও নতুন করে সংসার জীবন শুরু করতে যাচ্ছেন তিনি। এর আগে ২ বার বিয়ের পিড়িতে বসলেও সফল হতে পারেন নি ন্যান্সি। সম্প্রতি অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম’র (সিওও) মহসিন মেহেদীর সঙ্গে পারিবারিকভাবে আংটি বদল করেছেন তিনি।

আংটি বদল প্রসঙ্গে ন্যান্সি বলেন,সবার কাছে দোয়া চাই, নতুন করে পথচলা যেন সুখের হয়।

তিনি আরও বলেন বিয়ের সিদ্ধান্ত নিয়ে যেটা জানতে চাইবেন, তা নিয়ে বেশি কিছু বলার নেই। কারণ শিল্পী বা ব্যক্তিজীবনের কোনো কিছু নিয়েই আমি কখনো কোনো লুকোচুরি করি নি, সবাইকে জানিয়ে দিই। আমি জানিয়ে দিয়েছিলাম জায়েদের সঙ্গে আলাদা থাকা এবং বিয়ের সিদ্ধান্ত নেওয়ার খবর। এখন আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদ সম্পন্ন হওয়ার পরই নতুন জীবন সাজানোর চেষ্টা করছি। এর মধ্যে ফেসবুকে মহসিন মেহেদীর সঙ্গে সম্পর্কের বিষয়টিও সবাইকে জানিয়েছি।

ন্যানসি আরও জানান, হাতে মেহেদি লাগিয়ে, ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করব, এটা শুনে অনেকেই ভেবেছেন আমি মজা করছি। সে কারনে বিয়ের খবরটা কেউ বিশ্বাস করেনি অনেকেই ভেবেছেন আমি মজা করছি। তিনি বলেন, আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে, দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে, তাই বউ সাজা এবং গায়ে হ্লুদ মাখা হয়নি,হাত ও মেহেদিতে রাঙাইনি।

তিনি আরও বলেন, বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি, গায়ে হলুদ দেওয়া। এখন তো বিয়ের আগে-পরে কত আয়োজন হয়! কিন্তু আমার বিয়েতে কোনো সাজসজ্জা ছিল না। এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই। এজন্য যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব বলে ঠিক করেছি।

অনেকেই আপনার বিয়ের সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে আবার অনেকে নেতিবাচক মন্তব্য করছেন। বিষয়টা কীভাবে দেখছেন? উত্তরে ন্যান্সি বলেন, এই দেশে দোষ খোঁজার মানুষের অভাব নেই। সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূরসম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথাসহ আরও কত কি, আমার বেলায়ও তা-ই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয় বলে মনে করেছি এবং আলাদা হয়েছি। এটাও সত্যি যে, জীবনে হোঁচট খেলেও পথচলা থেমে থাকে না। তাই নতুন করে এগিয়ে চলা শুরু করতে হয়। আমিও সেটি করছি।