তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় রিক্সা চালকের মৃত্যু

রাজধানীর তেজগাঁও রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় কাজল (৩০) নামে এক যুবক মারা গেছেন। তিনি পেশায় রিক্সা চালক ছিলেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে তিনি মারা যান। এরআগে রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ট্রেনের ধাক্কার ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই যুবককে পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মো. ইব্রাহিম নামে একজন জানান, রাতে তেজগাঁও রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। দেখতে পেয়ে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সোমবার দুপুরে হাসপাতালে স্বজনেরা কাজলের মরদেহ সনাক্ত করেন। তার স্ত্রী মমতা আক্তার জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার কোতোয়ালীতে। বর্তমানে মুগদা মানিকনগর বালুরমাঠ এলাকায় থাকেন তারা। তাদের মরিয়ম আক্তার (৫) নামে এক মেয়ে রয়েছে। তিনি নিজে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তবে ঘটনার দিন তার স্বামী রিক্সা নিয়ে বের হয়ে ছিলেন।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) মো. সেকেন্দার আলী জানান, রোববার রাতে তেজগাঁও রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় কাজল গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রাত দেড়টার দিকে পথচারীরা গুরুতর আহত অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।