তেজগাঁওয়ে নিজ বাসায় ব্যবসায়ী ত্যার ঘটনায় পাঁচ জনকে আটক

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন শান্তিনিকেতন এলাকায় নিজ বাসায় ব্যবসায়ী শাহ্ মো. তোবারক হোসেন হত্যার ঘটনায় পাঁচ জনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
শনিবার (২৮ ডিসেম্বর) দিনগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, শান্তিনিকেতনে ব্যবসায়ী তোবারক হোসেন হত্যার ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে। রোববার (২৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।
গত বুধবার (২৫ ডিসেম্বর) ভোরে চার-পাঁচজন দুর্বৃত্ত শান্তি নিকেতনের তোবারকের চতুর্থ তলার ফ্ল্যাটের ডোরবেল বাজায়। এ সময় তার পালিত ছেলে সাইফুল ইসলাম দরজা খুলে দিলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তোবারককে জখম করে।
খবর পেয়ে পুলিশ তোবারককে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বুধবার রাতে তোবারকের ভাই মোবারক হোসেন বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় হত্যা মামলা করেন।