তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা স্থিতিশীল

বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি ভারতের হরিয়ানার গুরগাঁও এলাকায় মেডেনটা স্পেশালিটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দিল্লিতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদের ফেসবুকে দেওয়া স্ট্যাটাস থেকে এ তথ্য জানা যায়।

শাবান মাহমুদ ফেসবুক স্ট্যাটাসে লেখেন, “আমাদের প্রিয় নেতা তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা মাশাআল্লাহ স্থিতিশীল। দিল্লির অদূরে হরিয়ানার গুরগাঁও এলাকায় মেডেনটা হাসপাতালে সেখানকার নিউরো মেডিসিন বিভাগের প্রধান ডা. অরুণ গার্গের অধীনে তোফায়েল আহমেদের চিকিৎসা চলছে। দুপুরে ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের মান্যবর হাইকমিশনার মুহাম্মদ ইমরান প্রিয় নেতা তোফায়েল আহমেদের সঙ্গে দেখা করে কথা বলেছেন। তিনি এখন ভালো আছেন, তার জন্য সবাই দোয়া করবেন…..।’’

এদিকে, নয়াদিল্লিতে বাংলাদেশের হাইকমিশনার মুহাম্মদ ইমরান হাসপাতালে আওয়ামী লীগের প্রবীণ নেতা তোফায়েল আহমেদকে দেখতে যান। তিনি তার চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন।

প্রসঙ্গত, গত ৩০ আগস্ট ‘স্ট্রোক’ করেন তোফায়েল আহমেদ। পরে তাকে স্কয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ৩ সেপ্টেম্বর তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ভারতের রাজধানী দিল্লিতে নিয়ে যাওয়া হয়।