দারুণ জয়ে আবেগঘন পোস্ট নেইমারের

নেইমার জুনিয়র ফেরার ম্যাচে দারুণ জয় পেয়েছে ব্রাজিল। নকআউট পর্বের ম্যাচে দক্ষিণ কোরিয়ার জালে গোল উৎসব করেছে সেলেসাওরা। ইনজুরি থেকে ফিরেই গোল পেয়েছেন নেইমার। সতীর্থ ভিনিসিউস জুনিয়রের গোলেও করেছেন সহায়তা। দক্ষিণ কোরিয়ানদের ৪-১ গোলে উড়িয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে লাতিন আমেরিকার জায়ান্টরা। দলের এমন জয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

সোমবার (৫ নভেম্বর) রাতে স্টেডিয়াম নাইন সেভেন ফোরে ম্যাচের শেষ বাঁশি বাজতে ৯০ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হলেও ব্রাজিলের শেষ আট নিশ্চিত হয়ে গিয়েছিল মূলত প্রথমার্ধের ৩৫ মিনিটেই। ইনজুরি কাটিয়ে ফেরা নেইমারকে পেয়েই যেন চেনা ছন্দের ব্রাজিলকে দেখল ফুটবল বিশ্ব।

দক্ষিণ কোরিয়াকে নিয়ে রীতিমতো ছেলেখেলায় মাতে ব্রাজিল। সন ইয়ং-মিনদের বিপক্ষে ৪-১ গোলের দুর্দান্ত জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে নেইমার-রিচার্লিসনরা। নেইমার বাদে বাকি তিন স্কোরার হলেন ভিনিসিউস, রিচার্লিসন এবং পাকোয়েতা।

দক্ষিণ কোরিয়াকে বিধ্বস্ত করে সতীর্থদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন নেইমার। ক্যাপশনে ব্রাজিল দলের পোস্টারবয় লিখেছেন, ‘জোরে চিৎকার কর, চিৎকার কর, আমি এটা তৈরি করেছি! ধন্যবাদ আমার ঈশ্বর। সব সম্মান এবং গৌরব আপনার জন্য।’

হেক্সা জয়ের মিশনে এবার সেলেসাওদের সামনে বাধা গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া।