দিশার সেক্সি মুভস ‘জুম জুম’ করে দেখলেন সালমান

বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে সালমান খানের ঈদ রিলিজ ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। সোমবার প্রকাশ্যে এল ছবির নতুন গান ‘জুম জুম’। গানের দৃশ্যায়ণে এক্কেবারে স্টাইলিস অবতারে নিজেদের মেলে ধরলেন সালমান-দিশা।

গোটা গান জুড়ে দর্শকদের নজর কাড়ল দিশা পাটানির সেক্সি মুভস আর ভাইজানের সোয়্যাগ। সাজিদ-ওয়াজিদের কম্পোজ করা এই গানটি গেয়েছেন অ্যাশ কিং এবং সলমনের বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুর। মুক্তির তিন ঘন্টার মধ্যেই এই গানের ভিউ সংখ্যা ইউটিউবে ৯ লক্ষ ছুঁইছুঁই, বোঝাই যাচ্ছে রাধে নিয়ে সলমন ভক্তদের উন্মাদনা তুঙ্গে। পরিচালক প্রভু দেবার এই ছবিতে সলমন-দিশা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ।

করোনা আবহে রাধের সঙ্গেই মুক্তির নতুন ট্রেন্ড তৈরি করেছেন ভাইজান। একইদিনে সিনেমাহলে ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। দু-দিন আগেই সামনে এসেছিল সেন্সার বোর্ডের তরফে এ সার্টিফিকেট পাওয়ার পর ছবিতে এক-দুটি নয় বরং ২১টি পরিবর্তন এনেছেন নির্মাতারা!

সেন্সার বোর্ডের তরফে সলমন খানের এই ছবি থেকে কোনওরকমের দৃশ্য বা ডায়লগ বাদ দেওয়ার কথা বলা হয়নি। কিন্তু এই ছবিকে এ সার্টিফিকেট দিয়েছে সিবিএফসি। অর্থাত্ প্রাপ্ত বয়স্করাই থিয়েটারে গিয়ে এই ছবি দেখতে পারবেন। এতেই বেঁকে বসেছেন ভাইজান। এর জেরেই তড়িঘড়ি ছবিতে আনা হল, এক-দুটি নয় বরং ২১টি পরিবর্তন!

টিম রাধের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, কিছু তরুণ ছেলের ড্রাগ সেবনের দৃশ্য ছবি থেকে বাদ পড়েছে। অতিরিক্ত ড্রাগ সেবনের পরে যন্ত্রণায় কাতরাচ্ছে একটি ছেলে, তেমন দৃশ্যও ছেঁটে ফেলা হচ্ছে। চারটি দৃশ্যের অ্যাকশন শটও বাদ পড়েছে।