দুমকীতে মেয়ে বাবার গলা কেটে হত্যাচেষ্টা

কহিনুরঃ পটুয়াখালী জেলার দুমকী উপজেলায় বাবা মজিবুর রহমান টিটুকে(৫৫) এন্টি কাটার ব্লেডে গলা কেটে হত্যাচেষ্টা করেছে মেয়ে ইউশা (১৮)।
মেয়ে কর্তৃক বাবাকে হত্যাচেষ্টায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
১২.০৮.২৩ইং তারিখ রোজ শনিবার রাত ১০টার দিকে শ্রীরামপুর ইউনিয়নের লূথারান হাসপাতাল এলাকায় মজিবুর রহমান টিটু’র নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মজিবর রহমান টিটু রাতে কর্মস্থল থেকে বাসায় ফিরেন। এরপর এইচএসসি পাশ করে মেয়ে ইউশা কোন বিশ্ববিদ্যালয়ে চান্স না পাওয়ায় হতাশা প্রকাশ করেন তিনি। এ নিয়ে  বাবা-মেয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মেয়ে ইউশা’র হাতে থাকা এন্টি কাটার ব্লেড দিয়ে বাবার গলায় আঘাত করেন। পরে রক্তাক্ত অবস্থায় মজিবুর রহমান টিটু’কে উদ্ধার করে দুমকী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
দুমকী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম সুজন বলেন, মজিবুর রহমানের গলার ডানপাশে মারাত্মক এন্টি কাটার ব্লেডের আঘাত রয়েছে। তাঁর গলায় ১০টি সেলাই করা হয়েছে।
ভুক্তভোগী মজিবুর রহমানের মুঠোফোনে বার বার কল করলেও তিনি কল রিসিভ করেন নি।
মেয়ে ইউশা ঘটনাস্থলে না থাকায় ও মোবাইল ফোন না থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।  এ ব্যাপারে দুমকী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) তারেক মোহাম্মদ  আব্দুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।