দেশের উন্নয়নে আওয়ামীলীগকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে

মো:রফিকুল ইসলাম, মোরেলগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ বলেন, আওয়ামীলীগ তথা বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় নিয়ে আসতে হবে। বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করতে হলে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগের সময় তিনি একথা বলেন।
তিনি বৃহস্পতিবার মোরেলগঞ্জ উপজেলা পুটিখালী ইউনিয়নের ভাটখালী বাজারে গণমানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন। এসময় তিনি এলাকার সর্বস্তরের মানুষের সাথে কথা বলেন । এলাকার উন্নয়ন তথা আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা নিয়ে মতবিনিময় করেন। এর আগে তিনি দৈবজ্ঞহাটী ইউনিয়ন, বলইবুনিয়া ইউনিয়ন ,মোরেলগঞ্জ সদর ও শরণখোলা উপজেলায় গণসংযোগ করেন। গণসংযোগের সময় মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ,ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ সহ এলাকার শত শত জনসাধারন তার সাথে ছিলেন।
আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে ঈদের শুভেচ্ছা বিনিময়ের অন্তরালে মোরেলগঞ্জ-শরণখোলার অলিগলি পোষ্টারে ছেয়ে গেছে। আর এ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি নিজেদের সম্ভাব্য প্রার্থীতার কথা জানাচ্ছেন। তারা দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ তৃণমূলে সমর্থন আদায়ের দৌড়ঝাঁপ চালাচ্ছেন। তবে তরুন নেতৃত্বের মধ্যে এইচ এম বদিউজ্জামান সোহাগ এলাকায় সাধারণ জনগনের কাছে গ্রহন যোগ্যতা আদায়ে এগিয়ে রয়েছেন। এইচএম বদিউজ্জামান সোহাগ উপজেলার প্রত্যক্ষ অ ল গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন।