দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত

ডেস্ক রিপোর্ট : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন।

শনিবার সকাল থেকে বিভিন্ন সময়ে এই দুর্ঘটনাগুলো ঘটে।

সকাল ৬টার দিকে নাটোরের শ্রীরামপুর আইড়মারী এলাকায় একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ময়মনসিংহ থেকে বনপাড়াগামী একটি মিনিট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মিনিট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে মিনিট্রাকে থাকা ফুল চাঁদ (৩৫) ও শহীদ (৩৮) নামে দুইজন নিহত ও দুজন আহত হন।

সকালে মাগুরার দৌলতদিয়ার চেনাপোতা গ্রাম থেকে মাইক্রোবাসে করে ভারতের আজমির শরীফের উদ্দেশে যশোরের বেনাপোল যাচ্ছিলেন কয়েকজন। শেখপাড়া এলাকায় পৌঁছলে একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় খাদিজা বেগম ও ছুটু বিবি নামে দুইজন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন মাইক্রোবাসে থাকা আট আরোহী। আহতদের প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। পরে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ছাড়া সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় আবদুর রাজ্জাক (৫৯) নামে বিদ্যুৎ বিভাগের এক কর্মকর্তা, লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. লিটন (৪০) নামের এক পথচারী, গাজীপুরের কালীগঞ্জের বাগারপাড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক যুবক এবং যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।