দেশের মানুষের কাছে এখন বিএনপি মানেই আতঙ্ক: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন,দেশের মানুষ এখন আর বিএনপিকে চায় না। তাদের রাজনীতি দেশের মানুষের জন্য না। তারা শুধু ক্ষমতায় যেতে চায়। ক্ষমতায় যাওয়ার জন্য তারা সব সময় দেশে ঝামেলা লাগানোর পায়তারা করে। দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের মানুষের কাছে এখন বিএনপি মানেই আতঙ্ক।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি থেকে আওয়ামী লীগে আসার দরজা বন্ধ করে দেওয়ায় বিএনপির কমিটি টিকে আছে। না হলে বিএনপির কেন্দ্রীয় কমিটি অনেক আগেই শেষ হয়ে যেত।

তিনি বলেন, বিএনপি অসাম্প্রদায়িক শক্তিকে সঙ্গে নিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করতে চায়। তারা দেশে সাম্প্রদায়িক সন্ত্রাস করছে। দেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। সামনেও তারা এমন চেষ্টা করবে।

সভায় খুলনা বিভাগের নানা বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সংগঠনকে গতিশীল করার লক্ষে উপস্থিত সকল নেত্রীবৃন্দ তাদের মতামত প্রদান করেন। খুলনা বিভাগের অন্তর্ভুক্ত মেহেরপুর, ঝিনাইদহ ও মাগুরা জেলার সম্মেলন যথাযথভাবে আয়োজন ও আগামী ৪ নভেম্বর চুয়াডাঙ্গা জেলার বর্ধিত সভা নিয়ে আলোচনা হয়।