দোহারে প্রেমিকাকে ডেকে এনে গণধর্ষণ

ঢাকার দোহারে কিশোরীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩ এপ্রিল) রাতে উপজেলার বড় রামনাথপুর এলাকার বাড়ি থেকে বাবুল মাঝি নামের ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

বাবুল (২৫) ওই এলাকার বাদশা মাঝির ছেলে। এ ঘটনায় আদালত বাবুলের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। বর্তমানে বাবুলকে পুলিশ নিজেদের হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করছে।

মামলার বাকি দুই আসামি বড় রামনাথপুর এলাকার বিল্লাল চোকদারের ছেলে শামীম চোকদার (২৪) ও ছোট রামনাথপুর এলাকার মুসলেম শিকদারের ছেলে আবু কালাম (২৩) পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

দোহার থানার ওসি (তদন্ত) মো. আজহারুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, ১৬ বছরের এক কিশোরীর সঙ্গে বাবুলের প্রেমের সম্পর্ক ছিল। গত ৩০ মার্চ রাতে বাবুল ফোন করে দেখা করার জন্য মেয়েটিকে দোহারের চান্দার বিল সেতুতে আসতে বলে। পরে মেয়েটি সেখানে গেলে রাত ১০টার পরে বাবুল তার দুই বন্ধু শামীম চোকদার ও আবু কালামকে নিয়ে সেখানে যায়। এ সময় বাবুল তার দুই বন্ধুকে মেয়েটির সঙ্গে পরিচয় করিয়ে দেয়। পরে তারা তিনজন ওই কিশোরীকে জোর করে সেতু থেকে পাশের নির্জন আবাদি জমিতে নিয়ে যায়। সেখানে প্রথমে শামীম এবং পরে আবু কালাম মেয়েটিকে ধর্ষণ করে। এরপর বাবুলও ধর্ষণের চেষ্টা করলে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়ে। পরে বাবুল মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক না করে তাকে নিজ বাড়িতে নিয়ে যায়। পরদিন সকালে মেয়েটি বাড়িতে ফিরে তার মাকে ঘটনাটি জানায় এবং প্রাথমিক চিকিৎসা নেয়।

এরপর শনিবার রাত ১২টার পরে ওই কিশোরী বাবুলসহ তিনজনকে আসামি করে দোহার থানায় মামলা করে।

মামলা হওয়ার পরপরই অভিযান চালিয়ে বাবুলকে গ্রেফতার করা হয়।

পরে তাকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড চাইলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।