দৌলতপুরে দ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্র মৃতদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্র নয়ন ইসলামের (১৩) মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশে পদ্মা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করে ডুবুরি দল।

পানিতে ডুবে নিহত স্কুলছাত্র নয়ন ঈশ্বরদী বিমানবন্দর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। কয়েকদিন আগে আত্মীয়ের বিয়ে উপলক্ষে ঈশ্বরদী থেকে দৌলতপুরের ইসলামপুর গ্রামে নানা আব্দুর রাজ্জাকের বাড়িতে বেড়াতে আসে সে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা দারা খাঁন জানান, নয়ন ও তার মামাত ভাই বুধবার দুপুরে পদ্মা নদীতে গোসল করতে নামে। গোসল করার সময় পা পিছলে হঠাৎ করে সে গভীর পানিতে তলিয়ে যায়। এ সময় তার মামাত ভাই হাত ধরে টেনে তোলার চেষ্টা করলেও নয়ন গভীর পানিতে ডুবে যায়।

এরপর স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট পদ্মা নদীতে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও নয়নের সন্ধান পায়নি। পরে রাত ১০টার দিকে খুলনা থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হয়।

পরে আজ সকাল ৯টার দিকে ডুবুরি দল পুনরায় পদ্মা নদীতে উদ্ধার অভিযান চালিয়ে সাড়ে ৯টার দিকে নয়নের মৃতদেহ উদ্ধার করে। নিহত নয়ন ইসলাম পাবনার ঈশ্বরদী থানার শৈলবাড়িয়া গ্রামের সাজেদুল ইসলামের ছেলে।