দ্বিমুখি নীতি গ্রহণ করে বিএনপি রাজনৈতিক দেউলিয়াত্বের পরিচয় দিচ্ছে: ইনু

জাসদ সভাপতি ও কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, আফগানিস্থানে জঙ্গিবাদের উত্থানে বিএনপির মধ্যে তালেবানি জোশ দেখা দিয়েছে। যে কারণে বিএনপি সরকার উৎখাতের ঘোষণা দিচ্ছে। একই সঙ্গে তারা দলের নেত্রীর মুক্তির জন্য প্রধানমন্ত্রীর কাছে করুণা ভিক্ষা করছে। এ দ্বিমুখি নীতি গ্রহণ করে আসলে বিএনপি রাজনৈতিক দেউলিয়াত্বের পরিচয় দিচ্ছে।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় হাসানুল হক ইনু তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে জাসদ সভাপতি বলেন, ১৪ দলীয় জোট এখনো সক্রিয় রয়েছে। জঙ্গিবাদের অপতৎপরতা বন্ধ করতে ১৪ দলীয় জোট গঠন করা হয়েছিল। আজও দেশে সাম্প্রদায়িক জঙ্গিবাদী চক্র তাদের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তাই তাদের রুখতে শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলীয় জোট অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস, কেন্দ্রীয় জাসদের সাংগাঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা।