ধামরাই উপজেলার সূয়াপুর  ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গঠন

জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জঃ ঢাকা জেলাধীন ধামরাই উপজেলার ঐতিহ্যবাহী সূয়াপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব কফিলউদ্দিন সাহেবের নেতৃত্বে আজ দুপুর নাগাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কক্ষালয়ে “ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান” গঠিত হয়। ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি সদস্যগণ ইতিপূর্বে ঐকমত্য পোষণ করে স্বাক্ষরের মাধ্যমে সকলেই মান্যবর চেয়ারম্যান মহোদয়ের উপর “প্যানেল চেয়ারম্যান” সিলেকশনের দায়ভার ন্যাস্ত করেন। ঠিক তারই ধারাবাহিকতায় আজ অত্র ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তার সকল ইউপি সদস্যগণের উপস্থিতিতে এই প্যানেল চেয়ারম্যান ঘোষণা করেন।
এতে ১ নং প্যানেল চেয়ারম্যান হিসেবে নির্বাচন জয়ী হয় সূয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও আরিফ মেমোরিয়াল ক্যাডেট স্কুলের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহানুর রহমান শানু, দ্বিতীয় জনাব মোঃ সফিকুল ইসলাম সফি এবং তৃতীয় হিসেবে জনাব নাজমীন সুলতানা প্রীয়সী’র নাম ঘোষণা করা হয়।
অতঃপর সূয়াপুর বাজারে অত্র ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কফিলউদ্দিন সাহেবের নেতৃত্বে আনন্দ মিছিল বের করা  হয়। মিছিলে উপস্থিত ছিলেন সোয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বাবু বিজয় চন্দ্র সাহা, সাবেক সেনা সদস্য জনাব মোঃ আব্দুল হালিম, ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক ১নং যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ রবিউল আওয়াল রুবেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক জনাব মোঃ জাহাঙ্গীর আলম জাহিদ, ধামরাই উপজেলা ছাত্রলীগ নেতা জনাব মোঃ শিহাব উদ্দিন, সূয়াপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জনাব মোঃ  মাহিবুর রহমান মুন্না, সহ সকল ইউপি সদস্যগণ এবং আওয়ামী সকল অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।
মিছিল পরবর্তী সময়ে চেয়ারম্যান কফিল উদ্দিন সাহেব  এবং পার্টি সেক্রেটারী বাবু বিজয় চন্দ্র সাহা  নির্বাচিত প্যানেল চেয়ারম্যানগণ কে অভিনন্দন জ্ঞাপনপূর্বক ধামরাই উপজেলার মাননীয় এমপি জননেতা আলহাজ্ব বেনজির আহমদের মাধ্যমে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।