ধামরাই কালামপুরে Apex’এর শো-রুম এর শুভ উদ্বোধন

রির্পোটার : মোঃ বজলুর রহমান: জমকালো আয়োজন নিয়ে হাজির হয়েছে ঢাকার ধামরাই এর কালামপুর বাসস্ট্যান্ডে  এপেক্স এর জুতা শো-রুম ৷
রবিবার (২৪ এপ্রিল ২০২২) বেলা 2:00pm  ঘটিকায় ঢাকার ধামরাই এর কালামপুর বাসস্ট্যান্ডে এপেক্স ডিলার মোঃ সেলিম রেজা ও মোঃ আনোয়ার হোসেেন এই প্রথম ‘এপেক্স ব্র্যান্ড’ এর ছেলে মেয়ে ও সব বয়সী মানুষের ফ্যাশনে নতুন মাত্রা ও ভিন্ন ধাঁচের জুতা নিয়ে জমকালো আয়োজনে শুভ উদ্বোধন করা হয় ।
 শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সূতিপাড়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ রেজাউল করিম(রাজা), ডাঃ মোঃ সোহেল পারভেজ (এল.এম.এ.এফ) , সূয়াপুর মোড়ের সফল NGO এর মহামান্য সদস্য মোঃ আবুল হোসেন ৷ সুযোগ্য ছাত্রনেতা মোঃ বাদল হোসেন সহ আরো অনেকে ।
এ সময় এপেক্স জুতার ডিলারদ্বয় মোঃ সেলিম রেজা ও মোঃ আনোয়ার হোসেেন বলেন; কালামপুরের মানুষ অনেক রুচিশীল আমরা মূলত তাদের কথা চিন্তা করেই  বাংলাদেশের একটি কোয়ালিটি ব্রান্ড এপেক্স নিয়ে এসেছি ৷ এখন থেকে কষ্ট করে আর দূরেরএপেক্স এর শো-রুমে যেতে হবেনা ।
এবং মাহে রমজান উপলক্ষে সকলকে প্রান ঢালা সুভেচ্ছা  ও ঈদুল ফিতর উপলক্ষে সকল কে দাওয়াত ঘোষণা করছি ৷ তিনি শীর্ষখবর পত্রিকার মাধ্যমে সকলের কাছে দোয়া চেয়েছেন।