নতুন জুটির ওয়েব সিরিজ ‘ভাইরাল’

বিনোদন ডেস্কঃ টিকটকে ভাইরাল হওয়া অপু ভাইকে নিয়ে তৈরি হতে যাচ্ছে ওয়েব সিরিজ। ভাইরাল নামের সিরিজে অনন্য মামুনের গল্পে এটি পরিচালনা করবেন নতুন নির্মাতা আদর মির্জা।

জানা যায়, টিকটকার অপু ভাইয়ের সঙ্গে আফরিন মোহনাকে জুটি করে নির্মিত হবে ‘ভাইরাল’। আই থিয়েটার ইউটিউব চ্যানেলের প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ এটি। অনন্য মামুনের সুপারভিশনে কাজটি হবে।

‘ভাইরাল’ গল্পটি নির্মিত হবে তিনজন মেয়ের হারিয়ে যাওয়া এবং তাদের উদ্ধারের গল্প নিয়ে। গল্পে জিসান চরিত্রে অভিনয় করবেন টিকটকার অপু। তার বিপরীতে তায়েবা চরিত্রে অভিনয় করবেন নবাগত আফরিন মোহনা।

‘ভাইরাল’ প্রসঙ্গে নির্মাতা আদর মির্জা বলেন, এটি আমার প্রথম কাজ। অনন্য মামুন ভাইয়ের কাছে কৃতজ্ঞতা, আমাকে সুযোগ করে দেওয়ার জন্য। আমরা সিলেটের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ করব। আসলে গল্পের প্রয়োজনেই সিলেট চিত্রায়ণ করা।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে অপু ভাইখ্যাত টিকটকার বলেন, আমার দর্শকদের জন্য এ কাজটি সারপ্রাইজ হবে। জিসান চরিত্রের জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। সবার ভালো লাগলেই আমার অভিনয় স্বার্থক হবে।

একই প্রসঙ্গে নবাগত আফরিন মোহনা বলেন, তিনটি মেয়েকে নিয়ে গল্প। তারা ঘটনাক্রমে একটি পাচারচক্রের খপ্পরে পড়ে। সেখান থেকে তাদের উদ্ধারের গল্পে এগিয়ে যাবে এ সিরিজের কাহিনী। দর্শক পরিপূর্ণ বিনোদন পাবে বলে আমার বিশ্বাস। চরিত্রে জন্য আমাদের আসলেই অনেক খাটতে হয়েছে।

‘ভাইরাল’ সিরিজের চিত্রনাট্য করেছেন পাপ্পু রাজ। এতে আরও অভিনয় করবেন চয়ন, তামান্না, রনি, ফারিয়া, নিশা ও মিম। তাদের সঙ্গে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে এলিনা শাম্মীকে।

নির্মাতা জানান, সিলেটে তিনদিন চিত্রায়ণ শেষে ভালো সময় দেখে আই থিয়েটার ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে সিরিজটি।