নতুন ধরনের এক রাশ শাড়ি

অর্থনৈতিক প্রতিবেদকঃ নতুন ধরনের এক রাশ শাড়ি নিয়ে Kadambari Exclusive By Razbi-কাদম্বরী,র ঈদ আয়োজন ভিন্ন ধর্মী শাড়ি বানানোর জন্য ইতোমধ্যয় শাড়ী প্রেমিদের মাঝে পরিচিত হয়েছে “Kdambari Exclusive By Razbi-কাদম্বরী।” “কাদম্বরী শাড়িতে সুঁই সুতোর বুননে গল্প তৈরি করি,”- আর এই গল্পের রসদ আসে আমাদের দেশ, প্রকৃতি ও ঐতিহ্য থেকে।

আমাদের দেশের সবেচেয়ে বড় উৎসব ঈদ-উল- ফিতর কে সামনে রেখে কাদম্বরী নিয়ে আসছে অনেকগুলো নতুন ডিজাইনের শাড়ী। প্রথম বারের মত সুই সুতোর কাজের মাধ্যমে সিল্ক শাড়িতে ফুটিয়ে তোলা হয়েছে জেব্রা ও তার বসবাসের পরিবেশ কে। আমাদের স্বাধীনতার অন্যতম উপসর্গ স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ধারনা থেকে নকশা করা হয়েছে একটা সুতি শাড়ির উপর। আরেকটা শাড়িতে তুলে ধরা হয়েছে কিভাবে ক্যামরার সামনের হাসি মুখ আমাদের জীবনেকে রঙ্গিন করে, সতেজ করে। আর প্রকৃতির বাহারি ফুলের প্রদর্শনি শাড়ির জমিনে বরাবরের মতই থাকছে।

শাড়িগুলো ৩,০০০ থেকে ৪০,০০০ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে, । সকল পন্য ক্রেতার ক্রয় করতে পারবেন নিজস্ব ওয়েবসাইট www.kadambariexclusive.com অথবা ফেইজবুক পেইজ https://www.facebook.com/watch/KadambaribyRazbi/ থেকে।

বাংলাদেশের যেকোন প্রান্ত কাদম্বরী দিচ্ছে ক্যাশ অন ডেলিভারি। ক্রেতারা পণ্য গ্রহণের পর কারো ভালো না লাগলে তা ফেরত দিতে পারবেন কোন ধরণের অতিরিক্ত চার্জ ছাড়াচ। ঝামেলামুক্তভাবেল সকল ধরনের অনলাইন পেমেন্টের মাধ্যমে ক্রেতারা কাদম্বরীর পণ্য নিতে পারবেন। কাদম্বরী বিশ্বাস করে যারা একটু নতুন নকশা খুজেন অথবা নিজস্ব ফ্যশনে ্নতু্নত্ব আনতে চান তারা অবশ্যই আমাদের শাড়ি গুলো পছন্দ করবেন