নতুন সদ্যস আগমনের সাথে বিয়ে তারিখ নিয়ে মুখ খলেন নুসরাত ফারিয়া

দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং নিয়ে। ছবিতে তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও আরো চারটি সিনেমা নিয়ে কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

সম্পতি এক সাক্ষাৎকারে নুসরাত জানান, হাতে পাঁচটি সিনেমা রয়েছে তার। সেগুলো হলো ‘বঙ্গবন্ধু’, ‘অপারেশন সুন্দর’, ‘পাতালঘর’, ‘ঢাকা ২০৪০’ এবং কলকাতার দুটি ছবি ‘বিবাহ অভিযান টু’ ও ‘ভয়’।

এসবেরর কোনোটির প্রচারণা আবার কোনোটির শুটিংয় নিয়ে ব্যস্ত তিনি। যার কারনে এই বছরটি যাবে তুমুল ব্যস্ততায়। তাই তিনি আগামী বছরটিকে তার বিয়ের জন্য বরাদ্দ রেখেছেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ২১ মার্চ রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটিবদল হয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার।

এরই মাঝে খবর মিলো নতুন অতিথির। নুসরাত ফারিয়া কিনলেন নতুন একটি গাড়ি। বৃহস্পতিবার (১৮ মার্চ) নিজের ফেসবুকে মার্সিডিস বেঞ্জ-সিএলএ২০০ ২০২০ মডেলের সাদা রঙের একটি গাড়ির সঙ্গে ছবি পোস্ট করেন এই তারকা। এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, সদ্যই গাড়িটি কিনেছেন তিনি।

গাড়িটি বেশ শখ করে আদরে কিনেছেন সেটাতার ছবির ক্যাপশনেই বঝা যাচ্ছে। ক্যাপশনে তিনি লেখেন, ‘ওয়েলকাম হোম বেবি’।

বাংলাদেশের বাজারে নুসরাত ফারিয়ার নতুন কেনা ‘মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০’ মডেলের গাড়ির বাজার মূল্য ৮৫ লাখ টাকার চেয়েও বেশি। এর সঙ্গে যুক্ত হবে কাগজপত্র, ইন্স্যুরেন্সসহ অন্য বেশ কিছু খরচ। যাতে করে প্রায় ৯০ লাখ টাকা পড়বে এর মূল্য

সব মিলিয়ে চারটি গাড়ির মালিক নুসরাত ফারিয়া।