নববর্ষে শুভেচ্ছা দিয়েছে খালেদা জিয়ার

জ্যেষ্ঠ প্রতিবেদক : ইংরেজি নববর্ষ উপলক্ষে দেশবাসীসহ বিশ্বের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। একই সঙ্গে সবার অব্যাহত সুখ, স্বাচ্ছন্দ্য, শান্তি ও সমৃদ্ধি কামনা করেছেন তিনি।

শনিবার গণমাধ্যমে দেওয়া এক বাণীতে বিএনপি নেত্রী বলেন, ‘পুরোনো বছরের সকল ব্যর্থতা, গ্লানি, হতাশাকে ঝেড়ে ফেলে নবউদ্যোমে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগায় নববর্ষ। পাশাপাশি অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সুন্দর ভবিষ্যত বিনির্মাণে তৎপর হতে পারলে নতুন বছরটি হয়ে উঠতে পারে সাফল্যময়।’

বাংলাদেশসহ বিশ্বময় সংঘাত আর অশান্তির ঘটনা প্রবাহে নতুন বছরটিকে গণতন্ত্র, শান্তি ও অগ্রগতির বছরে পরিণত করতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

বিএনপি চেয়ারপারসন বলেন, ‘সকল গণতান্ত্রিক শক্তির মিলিত সংগ্রামে বহুদলীয় গণতন্ত্রকে পূণঃরূদ্ধার করতে হবে। গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পাওয়ার জন্য বাংলাদেশের সংগ্রামী জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাই।’

নতুন বছরে সব সংকট নিরসন হয়ে শান্তির সূচনা হোক-প্রত্যাশা ব্যক্ত করে করেন খালেদা জিয়া।

অপর এক বাণীতে ইংরেজি নববর্ষ উপলক্ষে দেশবাসী ও বিশ্ববাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং তাদের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।