নরসিংদীতে দুগ্রুপের সংঘর্ষে আহত ৩০

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যা ও রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত রায়পুরার নিলক্ষা ইউনিয়নে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচটি বাড়িঘরে অগ্নিসংযোগসহ বোমা বিস্ফোরণ ও টেটাবিদ্ধ হয়ে দুই পক্ষের ৩০ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- হাছেন আলী (৩০), বস্কু মিয়া (৩২), আবুল কালাম (৩৫) রেকমত আলী (৩৪), জাহাদ আলী (৪০) সোমেদ আলী (৪৮), হামিদ মিয়া (৪৫), খোরশেদ আলী (৪০), মোমেন আলী (৩৮), আদম আলী (৩৬), রাজিব মিয়া (৩৮) শাহ আলম মিয়া (৩৭), ফারুক মিয়া (৪০), জলিল মিয়া (৩৫)। বাকিদের নাম জানা যায়নি।

এদের মধ্যে শফিকুল ইসলাম (২৫) ও শাহিন মিয়া (১৮) নামে বোমা বিস্ফোরণে আহত দুজনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার এড়াতে বাকিদের স্থানীয়ভাবে অজ্ঞাত স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে শনিবার সন্ধ্যায় প্রথম দফায় নিলক্ষা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম ও প্রাক্তন চেয়ারম্যান আব্দুল হক সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত দ্বিতীয় দফায় উভয় পক্ষের লোকজন টেঁটা, বল্লম ও বোমাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হন উভয়পক্ষের ৩০ জন।

নরসিংদীর রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।