নাটোরের সিংড়ায় গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলার কলম-পুন্ডরী গ্রামের মাঠ থেকে শাপলা খাতুন (৩০) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার গভীর রাতে পুরিশ লাশ উদ্ধার করে। এর আগে শনিবার রাত ১২টার দিকে পাশের মহিষমারী গ্রাম থেকে ওই গৃহবধূ নিখোঁজ হন।

সিংড়া থানার উপপরিদর্শক (এসআই) খাইরুজ্জামান জানান, রোববার গভীর রাতে গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে উপজেলার কলম-পুন্ডরী গ্রামের রাস্তার পাশের মাঠ থেকে শাপলা খাতুনের লাশ উদ্ধার করেছি। তিনি একই উপজেলার চামারী ইউনিয়নের গুটিয়া গ্রামের (বিদেশ গমন) হোসেন আলীর স্ত্রী এবং মহিষমারী গ্রামের আব্দুল জব্বার মণ্ডলের মেয়ে।

নিহত গৃহবধূর বড় ভাই ও চামারী ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল ইসলাম জানান, শনিবার রাত ১২টায় বাবার বাড়ি মহিষমারী থেকে তার বোন নিখোঁজ হয়। তখন থেকে তাকে খোঁজাখুঁজি চলছে। পরে রোববার রাতে লোকজনের মাধ্যমে তার লাশের সন্ধান পাওয়া যায়।

তিনি জানান, প্রায় ১১ বছর আগে তার ছোট বোনের গুটিয়া গ্রামের কৃষক আব্দুল মাজেদের ছেলে হোসেন আলীর সঙ্গে বিয়ে হয়। হোসেন আলী বিদেশে থাকায় তার বোনকে শ্বশুর বাড়ির লোকজন মাঝে মাঝে নির্যাতন করত।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।