নাসিক নির্বাচন : স্থানীয় তিন নেতার সঙ্গে বসবে আ.লীগ

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন বিষয়ে স্থানীয় আওয়ামী লীগের তিন নেতাকে নিয়ে বৈঠক করবে দলটির হাইকমান্ড।

সোমবার সন্ধ্যায় ৭টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এই নেতাদের সঙ্গে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা বৈঠক করবেন।

বৈঠকে যাদের ডাকা হয়েছে তারা হলেন- আওয়ামী লীগের নারায়ণগঞ্জ মহানগর কমিটির সভাপতি আনোয়ার হোসেন, বন্দর থানার সভাপতি আবদুর রশিদ ও সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মজিবর রহমান।

রোববার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জের ওই তিন নেতার সঙ্গে বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছেন।

বৈঠকে উপস্থিত ছিলেন- ওবায়দুল কাদের, সুরঞ্জিত সেনগুপ্ত, রশিদুল আলম, ড. আবদুর রাজ্জাক, ফারুক খান, মাহবুবুল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আবদুস সোবহান গোলাপ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মোহাম্মদ চৌধুরী, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

বৈঠক সূত্রে জানা যায়, আগামীকাল আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জের ওই তিন নেতাকে দলের মনোনীত মেয়র প্রার্থী আইভী রহমানের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ এবং নির্বাচনে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেবেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ গত মঙ্গলবার বর্ধিত সভা করে ডা. সেলিনা হায়াৎ আইভীকে বাদ দিয়ে মেয়র পদে তিন জনের নাম সুপারিশ করে। বৃহস্পতিবার রাতে ওই তালিকা সুপারিশ আকারে কেন্দ্রে পাঠানো হয়। কিন্তু শুক্রবার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পান সেলিনা হায়াৎ আইভী।