নিখিল নতুন বার্তা দিলেন নুসরাতকে

বিনোদন ডেস্কঃ সকলেরই জানা বেশ কয়েকমাস ধরেই নুসরাত জাহান ও স্বামী নিখিল জৈন আলাদা থাকছেন। এমনকি নিজের বিয়েকেও অস্বীকার করেছেন অভিনেত্রী। এছাড়াও নিখিলের বিরুদ্ধে নতুন অভিযোগ আনেন নুসরাত। নিজের জীবনে অনেকটাই এগিয়ে গেছেন সাংসদ-অভিনেত্রী। নিখিল পেশায় একজন ব্যবসায়ী হলেও সবার কাছে পরিচিতি পেয়েছেন নুসরাতের হাত ধরেই।

যদিও তিনি কলকাতার নামী বস্ত্র ব্যবসায়ী হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করে ফেলেছেন অনেক আগেই। এর পর দীর্ঘ আলোচনায় আসে বিয়ে বিচ্ছেদ প্রেম এবং সন্তানের জন্ম নিয়ে। কিছুদিন আগেও প্রতিটি সংবাদের শিরোনামে চোখ মেললেই দেখা যেত তাদের। এবার আবার তাদের নিয়ে নেটিজেনদের রয়েছে হাজারো জল্পনা কল্পনা।

কিন্তু কয়েক মাস ধরেই অভিযোগ ও পাল্টা অভিযোগের পালা। নিখিলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে গত বছর থেকেই নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেছেন নায়িকা। তার দাবি নিখিলের সঙ্গে তার বিয়ে হয়েছিল তুরস্কে যা ভারতে বৈধ নয়। ভারতে আইনত বিয়ে করেননি তারা। এরপর আবারও নিখিলের বিরুদ্ধে নতুন অভিযোগ আনেন নায়িকা।

সম্প্রতি নুসরাত দাবি করেন যে তিনি নিজে লিখিলের সঙ্গে তার বিয়েকে সহবাস আখ্যা দেননি। লিখিল তাকে যে নোটিশ পাঠিয়েছেন সেখানেই লেখা রয়েছে সহবাসের কথা। এর প্রত্যুত্তরে নিখিল অবশ্য জানিয়েছেন, এটা শুধু একটা আইনি শব্দ। পাশাপাশি নিখিলের অভিযোগ, বরাবরই তার এক পুরুষ বন্ধুর সঙ্গে তার বন্ধুত্ব নিয়ে অরুচিকর কথা বলতেন নুসরাত। তাকে উভকামী বলেও কটাক্ষ করেন নায়িকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি পঙতি শেয়ার করেছেন তিনি। যেখানে লেখা আছে, ‘সব সময় তোমাকে নিজের অংশের গল্প বলার দরকার নেই, সময় বলবে।’ তবে কি এবার প্রচ্ছন্নভাবে নুসরতাকে জবাব দিলেন নিখিল, প্রশ্ন নেটিজেনদের।

ইতোমধ্যেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। প্রথমেই সেই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন নিখিল। পরবর্তীকালে সন্তানের জন্মের পর জানা যায় যে সেই সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এরপর গণেশ পূজায় সিঁথিতে সিঁদুর দিয়ে হাজির হন নুসরাত। নিখিল দাবি করেন, অনেকদিন আগেই দক্ষিণেশ্বরে বিয়ে করেছেন নুসরাত ও যশ। তবে এখনও নিজেদের বিয়ে নিয়ে মুখ খোলেননি যশ ও নুসরাত। তবে নায়িকা জানিয়েছেন যে মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন তিনি। ছেলের জন্মের ১৩ দিন থেকেই কাজে ফিরেছেন টালিউড তারকা।

অন্যদিকে, নিখিলের পোশাক বিপণি সংস্থা এই প্রথম নিয়ে আসছে পুরুষদের জন্য বিশেষ ফেস্টিভ পোশাক। যার নাম রাখা হয়েছে ‘রঞ্জ’। আর এই কালেকশনের মডেল হিসেবে দেখা যাবে তাকেই! আর সে ছবি নিখিল নিজেই শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যাতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। হবে নাই বা কেন, লুক থেকে বডি- সবেতেই যে তিনি টক্কর দিতে পারেন কলকাতার যে কোনো পুরুষ মডেলকে।

প্রথমবার মডেলিংয়ের অভিজ্ঞতা কেমন সে ব্যাপারে জানতে চাওয়া হলে সংবাদমাধ্যমকে নিখিল জানান, মডেলিং করার জন্য খানিক প্রস্তুতি নিতে হয়েছে ঠিকই। তবে আমি মন শান্ত রাখার জন্য ওয়ার্ক আউট করছি। মার্শাল আর্টস শিখছি। আগামী দিনে ইচ্ছে আছে বক্সিং শিখব।