নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাঙ্কির ভেতর থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাঙ্কির ভেতর থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শ্রমিকরা হলেন গোয়ালন্দ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের রইস ফকিরের ছেলে রিয়াজ ফকির (২০) ও দৌলতদিয়া ইউনিয়নের মণ্ডলপাড়ার মো. মাইনদ্দিনের ছেলে হারুন অর রশিদ (৩৫)।

এ সময় ছিদ্দিক ব্যাপারি (৩৫) নামের আরেক শ্রমিক আহত হন। তিনি গোয়ালন্দ পৌরসভার হাউলি কেউটিল গ্রামের উম্বার ব্যাপারির ছেলে।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে দৌলতদিয়ার ৬ নম্বর ওয়ার্ডের মণ্ডলপাড়ার সাইদ সিকদারের বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মো. আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, সাইদ সিকদারের নির্মাণাধীন ভবনে কাজ করছিল চারজন নির্মাণশ্রমিক। শনিবার দুপুর ৩টার দিকে ২০/২২ দিন আগে কাজ শেষ করা ভবনের নিচে সেপটিক ট্যাঙ্কের ভেতর থেকে সাটারিংয়ের মালামাল বের করতে গিয়ে নির্মাণশ্রমিক রিয়াজ ও হারুন সেখানে নামে। কিন্তু অনেকক্ষণ তাদের সাড়া-শব্দ না পেয়ে অন্যান্য শ্রমিক তাদের উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়।

খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও রাজবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্যাঙ্কি ভেঙে তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করে।

রাজবাড়ীর ফায়ার সার্ভিস কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, সেপটিক ট্যাঙ্কের ভেতরে অক্সিজেনের অভাব থাকায় তাদের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।