নীলফামারীতে এমপি রানার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় জাতীয়পার্টির মানববন্ধন

আল-আমিন,নীলফামারী: নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেলের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

বুধবার (২২ মার্চ/২৩) দুপুরে জাতীয়পার্টির জলঢাকা উপজেলা ও পৌর শাখা সহ সকল অঙ্গসংগঠনের আয়োজনে পৌর এলাকার জিরো পয়েন্ট মোড়ে ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন হাজারো নেতা-কর্মিসহ সর্বস্তরের জনগণ।

এসময় বক্তব্য রাখেন, জলঢাকা উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু, পৌর জাতীয়পার্টির সভাপতি আনিসুর রহমান যাদু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স, উপজেলা যুবসংহতির সভাপতি বাবলু রহমান বাবলু, জাতীয় ছাত্রসমাজের সভাপতি খন্দকার জিন্নাত রায়হানসহ অনেকে।

মানববন্ধনে জলঢাকা উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু বলেন, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেল রানা একজন সৎ নেতা। তার রাজনৈতিক জীবনে কোনদিন কারও ক্ষতি করেন নাই। কারো বিরুদ্ধে মামলা করেন নাই। তার বিরুদ্ধে যে অভিযোগ তা সম্পূর্ণ মিথ্যা।

পৌর জাতীয়পার্টির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স বলেন, জলঢাকার একটি কুচক্রি মহল গণমাধ্যমকর্মীকে ভূল বুঝিয়ে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করেছে। তিনি আরও বলেন, আজ থেকে দুই বছর আগে প গড় চা বাগাগের একটি জমি নিয়ে কেলেঙ্কারীতে মামলা হয়েছিলো। পরবর্তীতে মামলার রায়ে নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেল তার জমি ফেরত পেয়েছিলেন। এবং সেখানে তিনি রিতিমত চা চাষ করে আসছেন। এরই মধ্যে তিনি সফল চা চাষী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শ্রেষ্ঠ চা চাষীর পদকও পেয়েছেন। জলঢাকার একটি কুচক্রি মহল তা সহ্য করতে না পেরে একের পর এক মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করছে। আমরা তার তীব্র নিন্দা জানাই সেইসাথে সুষ্ঠ তদন্ত করে কুচক্রি মহলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান বক্তারা।