নীলফামারীতে দুই সন্তান ও স্ত্রীর মরদেহ উদ্ধার

আল-আমিন, নীলফামারী: নীলফামারীতে দুই সন্তান ও স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে রক্তাক্ত অবস্থায় স্বামী আশিকুর হক বাবু মোল্লাকে(৪২)কে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে নীলফামারী সদরের চড়াইখোলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দারোয়ানি বন্দর বাজার এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।
দুই সন্তান ও স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে পুলিশ প্রাথমিক ধারণা করছে। তবে, হত্যার কারণ এখনো জানা যায়নি। নিহতরা হলেন, স্ত্রী তহুরা বেগম(৩৫), দুই শিশু কন্যা আয়শা তানিয়া(৮) ও জারিন(৫)।
জানা যায়, সকাল আনুমানিক ৯টার দিকে রক্তাত্ব অবস্থায় আশিকুর হক বাবু মোল্লাকে(৪২) এলাকাবাসী দেখতে পায়। পরে তাকে উদ্বার করে নীলফামারী ২৫০ জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগ থেকে তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করে।
এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম বলেন,’দুই সন্তান ও স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ আপাতত বলা যাচ্ছে না।’ এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ, সিআইডি, র‍‍্যাব সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়া ঘটনাস্থলে পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোস্তফা মঞ্জুর সহ আরও অনেকে।